kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

বসুন্ধরা সিমেন্টের ইফতার বরিশাল ও ঠাকুরগাঁওয়ে

বরিশালে ইফতার মাহফিলে ডিলার, রিটেইলারসহ পাঁচ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন

বাণিজ্য ডেস্ক   

১৩ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা সিমেন্টের ইফতার বরিশাল ও ঠাকুরগাঁওয়ে

ইফতার মাহফিল : ঠাকুরগাঁও শহরের সোনার বাংলা রিসোর্ট সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

বরিশাল ও ঠাকুরগাঁওয়ে গতকাল রবিবার বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ডিলার, রিটেইলার, প্রকৌশলীরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া করা হয় এবং বসুন্ধরা সিমেন্টের গুণমান সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

বরিশাল : বরিশালের কাশীপুরে অবস্থিত ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের অডিটরিয়ামে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান, বসুন্ধরা সিমেন্টের সাউথ উইংয়ের এজিএম (সেলস) মো. জিয়ারুল ইসলাম, সিমেন্ট সেক্টরের মার্কেটিং ফাংশনের ম্যানেজার মো. সাইফুল ইসলাম রুবেল প্রমুখ। স্থানীয় ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ পাঁচ শতাধিক অতিথি এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও : গতকাল শহরের গড়েয়া সড়কসংলগ্ন সোনার বাংলা রিসোর্ট সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বৃহত্তর নর্থ উইং এজিএম আশিক আহমেদ, রংপুর বিভাগের ডিএসএম হুমায়ন কবির, এরিয়া ম্যানেজার রাসেল সুমনসহ বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তা ও জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা