kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

এফবিসিসিআই নির্বাচন

শেখ ফজলে ফাহিমের প্যানেল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   

২৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



শেখ ফজলে ফাহিমের প্যানেল ঘোষণা

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানসহ অন্যরা। ছবি : কালের কণ্ঠ

ব্যাংকঋণের সুদের হার কমিয়ে আনা না গেলে এবং গ্যাস-বিদ্যুতের দাম বাড়ালে বিনিয়োগ স্থবির হয়ে পড়বে বলে মন্তব্য করেছেন এফবিসিসিআইয়ের সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন।

গত রবিবার দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে গঠিত ‘সম্মিলিত ব্যবসায়ী পরিষদ’-এর প্যানেল ঘোষণা অনুষ্ঠানে সংগঠনটির বর্তমান সভাপতি এই মন্তব্য করেন।

রাজধানীর আইসিসিবিতে প্যানেল লিডার হিসেবে প্রার্থীদের পরিচয় করিয়ে দেন প্যানেল লিডার শেখ ফজলে ফাহিম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি সালমান এফ রহমান। এ ছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী, এম এ সাত্তার, এম এ কাশেম, মাহবুবুর রহমান, ইউসুফ আবদুল্লাহ হারুন, এমপি, আব্দুল আউয়াল মিন্টু, মীর নাসির হোসাইন, এ কে আজাদ, কাজী আকরাম উদ্দিন আহমেদ এবং আবদুল মাতলুব আহমাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সালমান এফ রহমান বলেন, ব্যাংকঋণের সুদের হার কমিয়ে আনতে সরকার কাজ করছে। আগামী দুই-তিন দিনের মধ্যে সুফল দেখা যাবে। এ ছাড়া ঋণখেলাপিদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে। ফলে ক্রিসেন্ট, হলমার্কের ঋণ জালিয়াতদের জেলে যেতে হয়েছে। সরকার কোনো ইচ্ছাকৃত ঋণখেলাপিকে ছাড় দিচ্ছে না।

প্যানেল মেম্বারদের নাম ঘোষণা করে শেখ ফাহিম বলেন, বিগত দিনের ধারাবাহিকতায় তিনি আগামীতেও এফবিসিসিআইকে আরো কার্যকর, গতিশীল ও ব্যবসায়ীবান্ধব রাখতে এবং সরকারের ভিশন-২০৪১ এর মতো তাঁদেরও ভিশন আছে।

শেখ ফজলে ফাহিমের গঠিত প্যানেলের অন্য সদস্যরা হলেন, চেম্বার প্রুপ থেকে হাসিনা নেওয়াজ, মাসুদুর রহমান মিলন, আজিজুল হক, দিলীপ কুমার আগারওয়ালা, মাসুদ পারভেজ খান ইমরান, মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, মো. রেজাউল করিম রেজনু, গাজী গোলাম আশরিয়া, তাবারাকুল তোসাদ্দেক হোসাইন খান টিটো, মো. কহিনুর ইসলাম, প্রবীর কুমার সাহা, মো. আতাউর রহমান ভুঁইয়া, মোহাম্মদ বজলুর রহমান, মোহাম্মদ রিয়াদ আলী, মো. হাসানুজ্জামান, হুমায়ুন রশিদ খান পাঠান, এ এইচ আহমেদ জামাল, শারিতা মিল্লাত এবং সুজীব রঞ্জন দাস। চেম্বার গ্রুপের বাকি তিনজন সদস্যের নাম পরে ঘোষণা করা হবে।

অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে সংগঠনটির বর্তমান সহসভাপতি মুনতাকিম আশরাফ, খন্দকার রুহুল আমিন, আবু মোতালেব, মীর নিজাম উদ্দিন আহমেদ, মো. শফিকুল ইসলাম ভরসা, শমী কায়সার, রাশেদুল হোসাইন চৌধুরী রনি, মো. হাবিব উল্লাহ ডন, শাফকাত হায়দার, হেলেনা জাহাঙ্গীর, আমজাদ হুসাইন, নিজাম উদ্দিন রাজেশ, এস এম জাহাঙ্গীর হোসাইন, মো. আবুল আয়েস খান, আবু নাসের, খন্দকার মইনুর রহমান (জুয়েল), হাফেজ হারুন অর রশিদ, আবদুল হক, মেহেদী আলী, মো. মুনির হোসাইন এবং কাজী শোয়েব রশিদ। অ্যাসোসিয়েশন গ্রুপের বাকি দুজন সদস্যের নাম পরে ঘোষণা করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা