kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

‘ক্যাশব্যাক অফার’ ওয়ালটন টিভিতে

নিজস্ব প্রতিবেদক   

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভাষার মাস ফেব্রুয়ারি উপলক্ষে এলইডি ও স্মার্ট টেলিভিশনে ‘শতভাগ ক্যাশব্যাক অফার’ দিচ্ছে ওয়ালটন। চলবে পুরো মাস। চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪-এর আওতায় যেকোনো প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নিশ্চিত ক্যাশ ভাউচার। আবার অনলাইন ক্রেতারা মডেলভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড় ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন ওয়ালটন ই-প্লাজায়।

এসব সুবিধার পাশাপাশি নতুন বছর উপলক্ষে টেলিভিশনের দাম কমিয়েছে ওয়ালটন। ক্রেতারা এখন ৩২ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে কম দামে ১৭ হাজার ৫০০ টাকায় কিনতে পারছেন। আবার এ মাসের ২১ তারিখ পর্যন্ত ভাষা দিবসের বিশেষ ছাড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে এই মডেলের টিভি কেনা যাচ্ছে ১৬ হাজার ৬২৫ টাকায়।

জানা গেছে, বাজারে ‘অ্যানড্রয়েড ৭’ যুক্ত অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভির দামও কমিয়েছে ওয়ালটন। ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম ৩০০ টাকা কমিয়ে ২৩ হাজার ৫০০ টাকা নির্ধারণ করেছে। ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভির দাম কমিয়েছে এক হাজার টাকা। দেশীয় প্রতিষ্ঠানটি ১২ হাজার ৯৯০ টাকায় ২৪ ইঞ্চি, ১৬ হাজার ৯০০ টাকায় ২৮ ইঞ্চি, ২৮ হাজার ৯০০ টাকায় ৩৯ ইঞ্চি, ৩৩ হাজার ৯০০ টাকায় ৪৩ ইঞ্চি, ৪৯ হাজার ৯০০ টাকায় ৪৯ ইঞ্চি ও ৫৯ হাজার ৯০০ টাকায় ৫৫ ইঞ্চি এলইডি টিভি দিচ্ছে।

ওয়ালটন টেলিভিশন সেলস বিভাগের প্রধান মারুফ হাসান জানান, ২০১৮ সালে আগের বছরের চেয়ে প্রায় ২৫ শতাংশ বেশি টিভি বিক্রি হয়েছে। অত্যাধুনিক প্রযুক্তি ও স্লিম ডিজাইনের নতুন নতুন মডেলের টিভি ছাড়ছে ওয়ালটন।

মন্তব্য



সাতদিনের সেরা