kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

বগুড়ায় মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মাসব্যাপী ১২তম বগুড়া আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু হয়েছে। বগুড়া শহরের শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামসংলগ্ন নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ফুটবল স্টেডিয়াম মাঠে এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

গত শুক্রবার সন্ধ্যায় মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহম্মাদ। বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এই মেলার আয়োজন করা হয়।

বগুড়া চেম্বার সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদুর রহমান মিলনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বগুড়া পৌরসভার ১ নম্বর প্যানেল মেয়র সামছুদ্দিন শেখ হেলাল, মেলা পরিচালনার দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান মেসার্স শুকরা এন্টারপ্রাইজের প্রপ্রাইটার ও বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান এবং ১২তম বগুড়া আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্‌যাপন কমিটির আহ্বায়ক বগুড়া জেলা পরিষদ সদস্য মাহফুজুল ইসলাম রাজ প্রমুখ বক্তব্য দেন।

এবারে মেলায় ১০টি প্যাভিলিয়ন ও ২০০-এর বেশি স্টলে দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্য পাওয়া যাবে। এ ছাড়া শিশুদের বিনোদনের জন্য মেলায় থাকছে বিভিন্ন রাইড।

মন্তব্য



সাতদিনের সেরা