kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের নির্বাচন ২ মে

নিজস্ব প্রতিবেদক   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) ২০১৯-২০ মেয়াদের জন্য নির্বাহী কমিটি গঠনে নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। সম্প্রতি গঠিত নির্বাচনী বোর্ড এবং নির্বাচনী আপিল বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী ২ মে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল বিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৪ ফেব্রুয়ারি বিআইএর নির্বাহী কমিটির সভায় নির্বাচনী বোর্ড এবং নির্বাচনী আপিল বোর্ড গঠন করা হয়। সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহিদকে নির্বাচন বোর্ডের সভাপতি, মেঘনা লাইফ ইনস্যুরেন্স ও কর্ণফুলী ইনস্যুরেন্সের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ এবং সংসদ সদস্য ও রূপালী লাইফ ইনস্যুরেন্সের চেয়ারম্যান মাহফুজুর রহমানকে সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

আব্দুস শহিদের সভাপতিত্বে গত রবিবার নির্বাচনী বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় বিআইএর সেক্রেটারি জেনারেল নিশীথ কুমার সরকারকে নির্বাচন বোর্ডের সেক্রেটারি হিসেবে মনোনীত করা হয়। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের তারিখ ৩১ মার্চ এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২ এপ্রিল নির্ধারণ করা হয়। ৩ মার্চের মধ্যে প্রতিটি কম্পানিকে বকেয়া পরিশোধ করে ভোটার হওয়ার জন্য অনুরোধ করা হয়।

মন্তব্য