kalerkantho

স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন

বাণিজ্য ডেস্ক   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন

স্কয়ার টয়লেট্রিজ : স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন সম্প্রতি কক্সবাজারের সি প্যালেস হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী

স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন সম্প্রতি কক্সবাজারের সি প্যালেস হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন কম্পানির পরিচালক, অর্থ ও হিসাব মো. গোলাম কিবরিয়া, হেড অব অপারেশন্স মালিক মোহাম্মদ সাঈদ, বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান আবু তৈয়ব সিদ্দিকীসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্মেলনে অঞ্জন চৌধুরী সুষ্ঠু বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে সঠিক ভোক্তা সেবা প্রদান ও বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করার ওপর জোর দেন এবং ভোক্তা সন্তুষ্টি বজায় রেখে প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান। সম্মেলনে ফিউচার লিডারস প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সিইও কাজী এম আহমেদ কম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য দেন।

সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আসা সেলস অফিসার, টেরিটোরি সেলস অফিসার, এরিয়া সেলস ম্যানেজার, রিজিওনাল সেলস ম্যানেজার, ডিভিশনাল সেলস ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তা অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার ২০১৮সহ অন্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

মন্তব্য