kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

দেশব্যাপী ‘এসি এক্সচেঞ্জ অফার’ শুরু

যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে নতুন দিচ্ছে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যেকোনো ব্র্র্যান্ডের ব্যবহৃত এসি বদলে নতুন দিচ্ছে ওয়ালটন। দেশব্যাপী ‘এসি এক্সচেঞ্জ অফার’-এর আওতায় পুরনো এসি জমা দিলে গ্রাহক তাঁর পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন। এ জন্য নিকটস্থ ওয়ালটন প্লাজা ও শোরুমে পুরনো এসি জমা দিয়ে গ্রাহকরা ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি কিনতে পারবেন বলে জানিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ। গত বৃহস্পতিবার থেকে সারা দেশে শুরু হওয়া এই অফার চলবে ৩১ মার্চ পর্যন্ত।

ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, কম্প্রেসরের বড় ধরনের সমস্যা হলে রিপ্লেসমেন্ট বা নতুন কম্প্রেসর যুক্ত করতে হয়। কিন্তু ওয়ালটনের ক্ষেত্রে সাধারণত এ ধরনের সমস্যা হয় না। কম্প্রেসরের অ্যাকুইরেসি এবং কুলিং সিস্টেমে বেশি পারফেকশন এনেছেন তাঁরা। তিনি বলেন, এক্সচেঞ্জ অফারে স্থানীয়ভাবে উৎপাদিত প্রযুক্তি পণ্য দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতে বদ্ধপরিকর ওয়ালটন। এসি এক্সচেঞ্জ অফার ঘোষণার মূল উদ্দেশ্য হচ্ছে—গ্রাহকরা যেন সহজেই দেশেই তৈরি সর্বাধুনিক প্রযুক্তির ওয়ালটন এসির সুবিধা গ্রহণ করতে পারেন।

ওয়ালটনের কর্মকর্তারা জানান, এ বছর স্থানীয় বাজারে ১৮ মডেলের এসি ছেড়েছেন তাঁরা। এর মধ্যে রয়েছে এক থেকে দুই টনের ১৪ মডেলের স্প্লিট এসি, চার ও পাঁচ টনের সিলিং ও ক্যাসেট টাইপ এসি। ৭৮ হাজার টাকা থেকে শুরু করে সর্বনিম্ন ৩৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে স্প্লিট এসি। এ ছাড়া পাঁচ টন এসি পাওয়া যাচ্ছে এক লাখ ৪১ হাজার টাকা থেকে এক লাখ ৫৯ হাজার টাকায়। স্প্লিট এসির ভেনচুরি ও রিভারাইন সিরিজে ১.৫ ও ২ টনের ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির নতুন মডেলের স্মার্ট এসি ছেড়েছে ওয়ালটন। বাংলাদেশে ওয়ালটনই প্রথমবারের মতো আইওটি বেইজড স্মার্ট এসি নিয়ে এসেছে, যা ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দিতে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ইন্টিলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির এসি বাজারে এসেছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা