kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

করপোরেট কর্নার

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

স্ট্যান্ডার্ড ব্যাংক : জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ এমপির কাছ থেকে জাতিসংঘের অ্যাক্রেডিটেশন কার্ড গ্রহণ করেন গ্লোবাল ইকোনমিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের মহাসচিব ও স্ট্যান্ডার্ড ব্যাংকের এমডি ও সিইও ডক্টর মামুন-উর-রশিদ।


 

সোনালী ব্যাংক : খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় সোনালী ব্যাংকের ১২১৩তম শাখার উদ্বোধন করা হয়। সংসদ সদস্য ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথি হিসেবে শাখার উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি। 


 

পূবালী ব্যাংক : পূবালী ব্যাংক সম্প্রতি চট্টগ্রাম র‌্যাডিসন হোটেলে এক সুধী গ্রাহক সমাবেশের আয়োজন করে। চট্টগ্রামের শীর্ষস্থানীয় ব্যবসায়ী, সুধীসমাজ, সরকারি ও বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তা এবং শিক্ষানুরাগীদের উপস্থিতিতে এই সুধী সমাবেশে বক্তব্য দেন পূবালী ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমান। সংবাদ বিজ্ঞপ্তি।


 

লুব-রেফ : লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড চট্টগ্রামের কদমতলীতে বিএনও এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে রিজিওনাল সেলস ম্যানেজার ( ইন্ডাস্ট্রিয়াল) মোহাম্মদ তাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ ইউসুফ ও বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক জাহাঙ্গীর চৌধুরী


 

বিডি ফাইন্যান্স : আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কম্পানি (বিডি ফাইন্যান্স) ও নির্মাণপ্রতিষ্ঠান মানামা ডেভেলপমেন্টসের মধ্যে সম্প্রতি একটি এমওইউ চুক্তি স্বাক্ষরিত হয়। বিডি ফাইন্যান্সের প্রধান কার্যালয়ে কম্পানির চেয়ারম্যান মানোয়ার হোসেনের উপস্থিতিতে প্রতিষ্ঠানের এমডি ও সিইও তারিক মোর্শেদ এবং মানামা ডেভেলপমেন্টসের সিইও ও পরিচালক আবরারুল হক চুক্তি স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা