kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

ঢাবির জন্য সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড

বাণিজ্য ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ঢাবির জন্য সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড

ক্রেডিট কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব, ভাইস চেয়ারপারসন তাবাস্সুম কায়সার, সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিজ আল কায়সার এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো. কামালউদ্দীন। ছবি : কালের কণ্ঠ

সিটি ব্যাংক ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সঙ্গে যৌথ উদ্যোগে একটি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে। গত সিটি ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস নিয়ে এলো দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেসকার্ড। ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের কনফারেন্স হলে এই কার্ডটির উদ্বোধন করা হয়। সিটি ব্যাংক ইস্যুকৃত কার্ডটি ঢাবির শিক্ষক ও কর্মকর্তাদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে, যা বিশ্ববিদ্যালয়সংশ্লিষ্টদের দৈনন্দিন প্রয়োজনে কাস্টমাইজড সেবা ও সুবিধা প্রদান করবে।

এই কার্ডের সঙ্গে শুরুতেই গ্রাহকরা পাবে একটি ওয়েলকাম ভাউচার, যাতে বিভিন্ন পণ্য ক্রয়ে ছাড় পাওয়া যাবে। এই কার্ডের সেবাগ্রহীতাদের বার্ষিক ফি দিতে হবে না এবং প্রিয়জনের জন্য র মতোই পাবে মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্টস, বিনাসুদে ফ্লেক্সিবাই, ফ্লেক্সিলোন, কার্ড চেক ইত্যাদি সেবা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব, ভাইস চেয়ারপারসন তাবাস্সুম কায়সার, সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিজ আল কায়সার এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো. কামালউদ্দীন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের এমডি ও সিইও সোহেল আর কে হুসেইন।

মন্তব্য



সাতদিনের সেরা