kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

ব্র্যাক ব্যাংকের লোগো সমৃদ্ধ টি-শার্ট পরে খেলবে টাইগাররা

বাণিজ্য ডেস্ক   

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ব্র্যাক ব্যাংকের লোগো সমৃদ্ধ টি-শার্ট পরে খেলবে টাইগাররা

ব্র্যাক ব্যাংক : ব্র্যাক ব্যাংক সম্প্রতি ঢাকায় এক অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টিম কিটস পার্টনার বিষয়ে স্পন্সরশিপ স্বত্ব নির্ধারণ কম্পানি কে-স্পোর্টসের সঙ্গে একটি চুক্তিতে স্বাক্ষর করে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান, এমপি, ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন চৌধুরী এবং ব্র্যাক ব্যাংকের এমডি ও সিইও সেলিম আর এফ হোসেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আরো দুই বছরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অংশীদার হলো ব্র্যাক ব্যাংক। জাতীয় ক্রিকেট দল, জাতীয় নারী ক্রিকেট দল, ‘এ’ দল, একাডেমি দল ও অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের ২০১৮ থেকে ২০২০-এর মধ্যে দেশে এবং দেশের বাইরে অনুষ্ঠিতব্য সব সিরিজের টিম কিট পার্টনার হবে ব্র্যাক ব্যাংক। নতুন চুক্তি অনুসারে মাশরাফি এবং তাঁর দলের সদস্যরা আসন্ন এশিয়া কাপ থেকে আগামী দুই বছর ব্র্যাক ব্যাংকের লোগো তাদের টি-শার্টে থাকবে।

ব্র্যাক ব্যাংক সম্প্রতি ঢাকায় এক অনুষ্ঠানে এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টিম কিটস পার্টনার বিষয়ে স্পন্সরশিপ স্বত্ব নির্ধারণ কম্পানি কে-স্পোর্টসের সঙ্গে একটি চুক্তিতে স্বাক্ষর করে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান, এমপি, ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন চৌধুরী এবং ব্র্যাক ব্যাংকের এমডি ও সিইও সেলিম আর এফ হোসেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা