kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

করপোরেট কর্নার

৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

এশিয়ান গ্রুপ : এশিয়ান গ্রুপের চেয়ারম্যান মো. হারুন-উর-রশীদ ১৭তমবারের মতো সিআইপি নির্বাচিত হয়েছেন। ২০১৫ সালে দেশের রপ্তানি বাণিজ্যে অনন্য অবদান রাখায় বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরো তাঁকে এই স্বীকৃতি দিয়েছে। সম্প্রতি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের হাত থেকে তিনি সিআইপি কার্ড গ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এসবিএসি : সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের উদ্যোগে ‘ঋণ ব্যবস্থাপনা’ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন। সংবাদ বিজ্ঞপ্তি।

থ্রি এস অ্যাগ্রো সার্ভিসেস : থ্রি এস অ্যাগ্রো সার্ভিসেস কম্পানি সম্প্রতি কক্সবাজারের লং বিচ হোটেলে তাদের বার্ষিক সম্মেলন করেছে। কম্পানির চেয়ারপারসন আসমা আলী অংশগ্রহণকারীদের স্বাগত এবং গত দশকে ব্যবসায় বৃদ্ধির অবদানের জন্য তাঁর সহকর্মীদের ধন্যবাদ জানান। ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাদেক মো. আলী গত বছরের বিশেষ সাফল্যের জন্য সহযোগীদের মধ্যে বিশেষ পুরস্কার প্রদান করেন

ঢাকা ব্যাংক : ঢাকা ব্যাংকের এমডি ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান এবং প্রাভা হেলথ্ কেয়ারের প্রতিষ্ঠাতা, এমডি ও সিইও সিলভানা কিউ সিনহা সম্প্রতি একটি সমঝোতা চুক্তি বিনিময় করেন। চুক্তি অনুযায়ী প্যাথলজি, ইমেজিং ও অন্যান্য সেবার ক্ষেত্রে ঢাকা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা ২০ শতাংশ মূল্যছাড় ও ব্যাংকের সব ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা ১৫ শতাংশ মূল্যছাড় পাবেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা