kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

করপোরেট কর্নার

১৭ আগস্ট, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

ইউসিবি : চট্টগ্রামের কেরানি হাটে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ১৭৯তম শাখার যাত্রা শুরু হয়েছে। গতকাল এই শাখার উদ্বোধন করেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। অন্যদের মধ্যে ব্যাংকের এমডি ও সিইও এ ই আব্দুল মুহায়মেনসহ বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

বিএসআরএম : চট্টগ্রামের সদর দপ্তরে সম্প্রতি বিএসআরএম তাদের প্রথম সারির ডিলারদের দিনব্যাপী এক অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেসার্স কাজী স্টিল এজেন্সির স্বত্বাধিকারী কাজী তোফাজ্জেল হোসেন ও কাজী তজরুল ইসলামসহ অন্য অতিথিরা। সংবাদ বিজ্ঞপ্তি।

ডায়মন্ড ওয়ার্ল্ড : ঢাকা নিউ মার্কেটে উদ্বোধন করা হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের ১৯তম শোরুম। গতকাল দুপুরে ১৬ ও ১৭ নম্বর দোকানে ডায়মন্ড ওয়ার্ল্ডের একটি নতুন শোরুম উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। সংবাদ বিজ্ঞপ্তি।

সনি-র‍্যাংগ্স : রামপুরার বনশ্রী প্রধান সড়কে সনি-র‍্যাংগেসর ৮৫তম শোরুমের উদ্বোধন করা হয়েছে। সনি সিঙ্গাপুর, আরএমডিসির জয়েল তান বনশ্রী সিটিপির উদ্বোধন করেন। এ সময় র‍্যাংগ্স ইলেকট্রনিকসের জেনারেল ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেলস-তানভীর হোসেন; ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং মোহাম্মদ জানে আলম, ন্যাশনাল সেলস ম্যানেজার সারওয়ার জাহান চৌধুরী উপস্থিত ছিলেন

মন্তব্য