kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

করপোরেট কর্নার

১৯ জুন, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

মার্কেন্টাইল ব্যাংক : মার্কেন্টাইল ব্যাংক এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এর ফলে মার্কেন্টাইল ব্যাংক মাইক্যাশের মাধ্যমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষে ট্রেড লাইসেন্সের ইস্যু ও নবায়ন ফি সংগ্রহের দায়িত্ব পেল। ব্যাংকের পক্ষে ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান এবং সিটি করপোরেশনের সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা (বর্তমান দায়িত্ব) মো. শাহাবউদ্দীন খান সমঝোতা স্মারক বিনিময় করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

এনসিসি ব্যাংক : এনসিসি ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ব্রেড অ্যান্ড বিয়োন্ডের সব পণ্যে ১০ শতাংশ মূল্য ছাড় পাবে। সম্প্রতি এনসিসি ব্যাংকের হেড অব কার্ডস মুহাম্মদ এইচ কাফী এবং ব্রেড অ্যান্ড বিয়োন্ডের চেয়ারম্যান, নূর এ আলম চৌধুরী এসংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আইএফআইএল : ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের (আইএফআইএল) পরিচালনা পর্ষদের ২৩৬তম সভা সম্প্রতি প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। পর্ষদের চেয়ারম্যান শিব্বির মাহমুদের সভাপতিত্বে এতে বেশ কিছু বিনিয়োগ প্রস্তাব অনুমোদন করা হয়। সভায় অন্যদের মধ্যে পর্ষদের ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দারসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন

 

বিকাশ : ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বিকাশ এবং স্কিল ডট জবসের যৌথ আয়োজনে সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে ‘স্পট রিক্রুটমেন্ট’ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুব-উল-হক মজুমদার। কর্মসূচিতে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বিকাশের মহাব্যবস্থাপক সৈয়দ নাসির। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা