kalerkantho

রংপুরে এসএ অ্যাগ্রো ফিডসের নির্মাণ শুরু

প্রদেশ ছাড়া সমউন্নয়ন সম্ভব নয় : এরশাদ

রংপুর অফিস   

৫ মার্চ, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রদেশ ছাড়া সমউন্নয়ন সম্ভব নয় : এরশাদ

এসএ অ্যাগ্রো ফিডস : গতকাল রংপুরের মিঠাপুকুরের জায়গীরহাটে এসএ অ্যাগ্রো ফিডস লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আরো ছিলেন এসএ গ্রুপের চেয়ারম্যান ও এমডি সালাহউদ্দিন আহম্মেদ।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশকে মালয়েশিয়ার মতো উন্নত করতে হলে উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে। প্রদেশ ছাড়া বাংলাদেশে কোনোভাবেই সমউন্নয়ন সম্ভব নয়। তবে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বাংলাদেশকে সাতটি প্রদেশে বিভক্ত করে সে কাজটি করবে। গতকাল রবিবার দুপুরে তিনি রংপুরের মিঠাপুকুরের জায়গীরহাটে এসএ অ্যাগ্রো ফিডস লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এসএ গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য  জিয়া উদ্দীন বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।

সালাহউদ্দিন আহম্মেদ বলেন, আগামী এক বছরের মধ্যে অ্যাগ্রো ফিডস উৎপাদনে যাওয়া সম্ভব হবে। এখানে আন্তর্জাতিক মানের গরু-ছাগল, হাঁস-মুরগি ও মাছের খাদ্য উৎপাদন করা হবে। এ ছাড়া এসএ অ্যাগ্রো ফিডস লিমিটেডের কার্যক্রমে এই অঞ্চলের প্রায় ৫০০ মানুষের কর্মসংস্থান হবে।

উদ্যোক্তারা জানান, মিঠাপুকুরের জায়গীরহাটে এসএ অ্যাগ্রো ফিডস লিমিটেডের সব কিছুই জার্মানি প্রযুক্তিতে নির্মাণ করা হবে। এর মাধ্যমে সেবা নিশ্চিত করার পাশাপাশি এই অঞ্চলে একটি বিশাল কর্মসংস্থানেরও সুযোগ হবে।

মন্তব্য