kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতা

নিবন্ধন ১০ জুলাইয়ের মধ্যে

নিজস্ব প্রতিবেদক   

২২ মে, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের আনাচে-কানাচে ছড়িয়ে থাকা সুপ্ত রন্ধনশিল্প প্রতিভা তুলে আনার লক্ষ্যে আয়োজিত টিভি রিয়ালিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৭’ প্রতিযোগিতার নিবন্ধন শুরু হয়েছে। নিবন্ধন করতে আগামী ১০ জুলাইয়ের মধ্যে প্রতিযোগীর নাম, পাসপোর্ট সাইজ ছবি, বিভাগের নামসহ পূর্ণ যোগাযোগ ঠিকানা ও তথ্যসহ এন্ট্রি পাঠাতে হবে। প্রতিটি এন্ট্রিতে বাংলাদেশি মেইন ডিশের একটি রেসিপি (চারজন প্রাপ্তবয়স্ক ব্যক্তিকে পরিবেশনযোগ্য) অবশ্যই থাকতে হবে। একজন প্রতিযোগী একাধিক এন্ট্রি পাঠাতে পারবেন।

মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল এবং বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের ‘মিজান’ ফর্টিফাইড পাম অলিনের পৃষ্ঠপোষকতায়, ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এবং বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা রিয়ালিটি শোটি পরিবেশন করছে। আগস্ট মাসের তৃতীয় সপ্তাহ থেকে সপ্তাহে একটি করে মোট ১৪টি পর্বে এই রিয়ালিটি শো সম্প্রচারিত হবে।

গত শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেণ দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম। এ সময় মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিলের আঞ্চলিক ব্যবস্থাপক এ কে এম ফখরুল আলম, বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বিপণন ব্যবস্থাপক ফয়সাল মাহমুদ, এটিএন বাংলার উপদেষ্টা (প্রগ্রাম) নওয়াজিশ আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন। সেরা রন্ধনশিল্পীকে এবার নগদ ৩ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। এন্ট্রি পাঠানোর বিস্তারিত তথ্য www.bangladeshmonitor.net/rondhonshilpiওয়েব লিংকে পাওয়া যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা