kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

বন্যার্তদের তিন কোটি টাকা ত্রাণ ইসলামী ব্যাংকের

বাণিজ্য ডেস্ক   

১৬ জুলাই, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইসলামী ব্যাংক এ বছর দেশের বন্যাদুর্গত মানুষের মাঝে তিন কোটি টাকার ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে। রংপুর ও চট্টগ্রাম বিভাগের বন্যাদুর্গত এলাকাগুলোতে স্থানীয় শাখার মাধ্যমে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম চলছে। ব্যাংকের সিএসআর কর্মসূচির আওতায় প্রতিবছর দেশব্যাপী বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের অংশ হিসেবে চট্টগ্রামে ব্যাংকের লোহাগাড়া শাখার উদ্যোগে সম্প্রতি আমিরাবাদ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মোহাম্মদ আমিরুল ইসলাম। লোহাগাড়া শাখা প্রধান মোহাম্মদ ঈসা এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে গত ৭ জুলাই কেরানীহাট শাখার উদ্যোগে সাতকানিয়া উপজেলার আমিলাইশ ইউনিয়নে ৩৫৪ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যাংকের পক্ষে ত্রাণসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ উল্লাহ। শাখা প্রধান এম রেজাউল করিম এ সময় উপস্থিত ছিলেন।

ব্যাংকের বান্দরবান শাখার উদ্যোগে ১২ জুলাই সদর উপজেলার সুয়ালক ও পার্শ্ববর্তী এলাকার ২৩০ জন বন্যাদুর্গতের মাঝে খাদ্যদ্রব্য ও নগদ টাকা বিতরণ করা হয়। কক্সবাজারে পেকুয়া শাখার উদ্যোগে সম্প্রতি উপজেলার বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজের উপস্থিতিতে অনুষ্ঠানে ত্রাণসমাগ্রী বিতরণ করেন শাখা প্রধান মো. আবু জাফর।



সাতদিনের সেরা