kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বিশ্ব আইসক্রিম দিবস আজ

ভিন্নধর্মী কর্মসূচি পালন করছে ইগলু

নিজস্ব প্রতিবেদক   

২১ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভিন্নধর্মী কর্মসূচি পালন করছে ইগলু

আজ বিশ্ব আইসক্রিম দিবস। এ উপলক্ষে দুই দিনব্যপী ভিন্নধর্মী মজার মজার কর্মসূচি পালন করছে আব্দুল মোনেম লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান ও আইসক্রিম ব্র্যান্ড ‘ইগলু আইসক্রিম’।   ‘হ্যাপি আইসক্রিম  ডে’ স্লোগানে দিবসটি পালন করছে ব্র্যান্ডটি।

গতকাল শনিবার দুপুরে রাজধানীর শ্যামপুরে ইগলু আইসক্রিমের ফ্যাক্টরিতে কেক কেটে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

এর আগে সকালে দেশের সব প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে ইগলু আইসক্রিমের ফ্যাক্টরি পরিদর্শন এবং মতবিনিময়সভার আয়োজন করা হয়। এতে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইগলু আইসক্রিম, মিল্ক ও ফুড লিমিটেডের গ্রুপ সিইও জি এম কামরুল হাসান। এ সময় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

কামরুল ইসলাম বলেন, ‘দেশের অন্যতম সেরা আইসক্রিম ব্র্যান্ড ইগলু ৫০ বছরের বেশি সময় ধরে দেশের মানুষের মিষ্টি মুহূর্ত তৈরিতে কাজ করে যাচ্ছে। আমরা উৎপাদন থেকে শুরু করে প্রতিটি ধাপে গুণগত মান বজায় রাখার চেষ্টা করি। ’ তিনি বলেন, বিশ্বমানের আইসক্রিম তৈরি করছে ইগলু। ফলে এর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। প্রধানমন্ত্রীর প্রতিটি প্রগ্রামেও ইগলুর আইসক্রিম নেওয়া হয় বলেও জানান তিনি।

সভায় জানানো হয়, বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে আজ রাজধানীর বিভিন্ন ট্রাফিক পয়েন্টে ট্রাফিক নিয়ম মেনে চলা নিয়ে ভিন্নধর্মী আয়োজন থাকবে ইগলুর উদ্যোগে। এ ছাড়া বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও করপোরেট হাউসগুলোতে ইগলুর উদ্যোগে বিশ্ব আইসক্রিম দিবসের বার্তা পৌঁছে দেওয়াসহ সবাইকে ইগলু আইসক্রিম দিয়ে মিষ্টিমুখ করানো হবে। সেই সঙ্গে আয়োজন করা হবে মজার মজার গেম।

এ ছাড়া দিবসটি উপলক্ষে বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন—ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ও লিংকডইনেও ইগলুর উদ্যোগে ব্যতিক্রমধর্মী আয়োজন রাখা হয়েছে। অন্যদিকে দিবসটি উপলক্ষে হোম ডেলিভারিতে বিশেষ অফার ঘোষণা করেছে ইগলু আইসক্রিম। ১৬৫৫৬ নম্বরে কল করলেই রাজধানীবাসী পাবে ইগলু আইসক্রিমে ২৫ শতাংশ ছাড়।



সাতদিনের সেরা