kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ইন্দো-বাংলা অটো শোতে মাহিন্দ্রার পণ্য প্রদর্শন

বাণিজ্য ডেস্ক   

৩ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইন্দো-বাংলা অটো শোতে মাহিন্দ্রার পণ্য প্রদর্শন

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় ইন্দো-বাংলা অটো শোতে ‘চলো রে’ ক্যাম্পেইনের অন্যতম শীর্ষ পণ্য ম্যাক্সিমো এইচডি-এর ১০০০তম গ্রাহককে অভিনন্দন জানান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ছবি : কালের কণ্ঠ

ইন্দো-বাংলা অটো শোতে পিকআপ, ব্যক্তিগত গাড়ি, ভারী বাণিজ্যিক যানবাহন, ট্রাক্টর, নির্মাণ যন্ত্রপাতি এবং ডিজেল জেনারেটরের পণ্যের বিস্তৃত পরিসর প্রদর্শন করেছে মাহিন্দ্রা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড। গত শুক্রবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় শুরু হওয়া এই প্রদর্শনীর পর্দা নামবে আজ রবিবার। সোসাইটি অব ইন্ডিয়ান অটোমোবাইল ম্যানুফ্যাকচারার্সের (এসআইএএম) পরিচালনায় এবং চেম্বার অব কমার্স ইন্ডিয়া ও বাংলাদেশের সহযোগিতায় ইন্দো-বাংলা অটো শোটি অনুষ্ঠিত হচ্ছে।

এতে ভারত ও বাংলাদেশের মধ্যে অটোমোটিভ ব্যবসা খাতে বাণিজ্যিক সম্পর্ক বাড়ানোর প্রতি জোর দেওয়া হয়। মাহিন্দ্রার প্যাভিলিয়ন উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি ‘চলো রে’ ক্যাম্পেইনের অন্যতম শীর্ষ পণ্য ম্যাক্সিমো এইচডি-এর ১০০০তম গ্রাহককে অভিনন্দন জানান। এতে আরো উপস্থিত ছিলেন মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদভ এবং মাহিন্দ্রার ব্যাবসায়িক সহযোগীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশে বিক্রীত ফ্ল্যাগশিপ মডেলগুলো প্রদর্শন করে মাহিন্দ্রা, যেমন—ম্যাক্সিমো এইচডি, বলেরো পিকআপ, ডিজেল জেনারেটরস, মাহিন্দ্রা ওয়াইইউভিও ট্রাক্টর, টোরো ২৫, নতুন উন্মোচিত মটোগ্রাডারসহ ইউটিলিটি যানবাহন টিইউভি৩০০ এবং ব্যক্তিগত সেগমেন্টের মধ্যে বলেরো পাওয়ার প্লাস। উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্জয় জাদভ বলেন, “২৫ বছর যাত্রার অংশ হিসেবে, আমাদের থিমেটিক ব্র্যান্ড ক্যাম্পেইন ‘চলো রে’ এই জাতির হাল না ছাড়ার স্পৃহাকেও উদ্‌যাপন করে। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের পরিবর্তনের গর্ব মাশরাফিকে আমাদের এই ক্যাম্পেইনের পাশে পেয়ে আমরা গর্বিত।”

‘চলো রে’-এর স্পৃহাকে উদ্‌যাপন করতে এই শোয়ের প্রথম দিন মাহিন্দ্রা লিমিটেডের হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদভ ‘চলো রে’ আড্ডায় অংশ নিয়ে নিজের জীবনের বিশেষ মুহূর্তগুলোর কথা বলেন। সঞ্জয় জাদভ ছয় মাস আগে অনুষ্ঠিত হওয়া ‘ম্যাক্সিমো এইচডি স্ট্যান্ড-এর ওস্তাদ’ ক্যাম্পেইনের ভাগ্যবান ১১ জন বিজয়ীর নাম ঘোষণা দেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা