kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

বাণিজ্য মেলায় ওয়ালটন এসিতে ১৫% ছাড়

নিজস্ব প্রতিবেদক   

৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এসিতে ১৫ শতাংশ নগদ ছাড় দিচ্ছে ওয়ালটন। দেওয়া হচ্ছে ফ্রি হোম ডেলিভারিসহ আরো কিছু সুবিধা। এ ছাড়া দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪-এর আওতায় ওয়ালটন এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারে সর্বোচ্চ এক লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ল্যাপটপ, ফ্রিজ, টেলিভিশন, এয়ারকন্ডিশনারসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি। এসব সুবিধা মেলায় ক্রেতাদের মাঝে সাড়া ফেলেছে বলে জানান মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মোহাম্মদ মোস্তফাজ্জামান। তিনি জানান, এসিতে আকর্ষণীয় অঙ্কের নগদ ছাড়, নিশ্চিত ক্যাশ ভাউচার, অসংখ্য ফ্রি পণ্য পাওয়ায় ক্রেতা আগ্রহের কেন্দ্রে রয়েছে ওয়ালটন প্যাভিলিয়ন।

ওয়ালটনের কর্মকর্তারা জানান, নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে ওয়ালটন এনেছে ১৮ মডেলের এসি। এর মধ্যে রয়েছে এক থেকে দুই টনের ১৪ মডেলের স্প্লিট এসি, চার ও পাঁচ টনের সিলিং ও ক্যাসেট টাইপ এসি। ৭৮ হাজার টাকা থেকে শুরু করে সর্বনিম্ন ৩৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে স্প্লিট এসি। এ ছাড়া পাঁচ টন এসি পাওয়া যাচ্ছে এক লাখ ৪১ হাজার টাকা থেকে এক লাখ ৫৯ হাজার টাকায়।

মেলায় স্প্লিট এসির ভেনচুরি ও রিভারাইন সিরিজে ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির ১ দশমিক ৫ ও দুই টনের নতুন মডেলের স্মার্ট এসি এসেছে। এসব এসি ‘ভয়েস কন্ট্রোল’ বা ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। ওয়ালটন প্যাভিলিয়নের ম্যানেজার শফিকুল আলম জানান, গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায় মিনি, সিঙ্গেল মডিউলার ও মাল্টি মডিউলার ভিআরএফ এসি তৈরি হচ্ছে। ছোট স্থাপনা অর্থাৎ পাঁচ থেকে ১৫ টনের জন্য মিনি ভিআরএফ এসি বানাচ্ছে ওয়ালটন। মাঝারি স্থাপনার জন্য তৈরি করছে ১৭ থেকে ৩২ টনের সিঙ্গেল মডিউলার ভিআরএফ এসি। আবার বড় পরিসরে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার জন্য ওয়ালটনের থাকছে মাল্টি মডিউলার ভিআরএফ এসি।

মন্তব্য



সাতদিনের সেরা