kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

হাজার মডেলের পণ্য ওয়ালটন প্যাভিলিয়নে

নিজস্ব প্রতিবেদক   

২৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জমে উঠেছে ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। প্যাভিলিয়ন ও স্টলগুলোয় প্রতিদিনই বাড়ছে ক্রেতা সমাগম। তবে মেলায় সর্বাধিক সংখ্যক মডেল ও পণ্য এনেছে ওয়ালটন। প্রায় ১০০ ধরনের ইলেকট্রনিকস, ইলেকট্রিক্যাল, হোম, কিচেন, আইসিটি ও ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য প্রদর্শন এবং বিক্রি হচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে প্রায় এক হাজার বৈচিত্র্যময় মডেল।

মেলায় ওয়ালটন অংশ নিচ্ছে দৃষ্টিনন্দন তিন তলা প্যাভিলিয়ন (নম্বর-২৩) নিয়ে। এবারের মেলায় ওয়ালটন পণ্য সম্ভারে যুক্ত হয়েছে অসংখ্য নতুন পণ্য ও মডেল। এর মধ্যে রয়েছে দেশে তৈরি স্মার্টফোন, ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার, মনিটর, এলিভেটর বা লিফট, ইনভার্টার, আয়োনাইজার ও স্মার্ট প্রযুক্তির এয়ার কন্ডিশনার, উচ্চ মানের সাউন্ড সিস্টেমের ফুলএইচডি এলইডি টেলিভিশন, ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী অত্যাধুনিক প্রযুক্তির সাইড বাই সাইড গ্লাস ডোর নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, স্মার্ট ওয়াশিং মেশিন।

নতুন বছর ও মেলা উপলক্ষে ৩৬ মডেলের ফ্রস্ট, ৬ মডেলের নন-ফ্রস্ট রেফ্রিজারেটরসহ নতুন মডেলের বেভারেজ কুলার এনেছে ওয়ালটন। এর মধ্যে ক্রেতা-দর্শনার্থীর নজর কেড়েছে ৬০ হাজার ৯৯০ টাকা মূল্যের ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির ৫৬৩ লিটারের সাইড বাই সাইড গ্লাস ডোরের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। পাশাপাশি, গ্লাস ডোরের ইনভার্টার ও নন-ইনভার্টার ফ্রস্ট ফ্রিজ, বিএসটিআইর সর্বোচ্চ এনার্জি রেটিং ‘ফাইভস্টার’ প্রাপ্ত ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ৩৫৬ লিটারের ডিজিটাল ডিসপ্লের এবং ৩ দরজার ৫৩৬ লিটারের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর দর্শনার্থীদের আকৃষ্ট করছে বলে জানান ওয়ালটনের কর্মকর্তারা।

ওয়ালটন প্যাভিলিয়নের ম্যানেজার শফিকুল আলম জানান, কনজ্যুমার গুডসের পাশাপাশি এবার প্রদর্শন ও বিক্রি হচ্ছে পণ্য উৎপাদনের সঙ্গে সম্পর্কযুক্ত ব্যাকওয়ার্ড লিংকেজ সাপোর্ট বা মেশিনারিজ, যন্ত্রাংশ ও বিভিন্ন সেবা প্রদানের মতো ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য। এর মধ্যে রয়েছে কম্প্রেসর, প্লাস্টিক ও কেমিক্যাল কম্পোন্যান্টস, ইলেকট্রিক কম্পোন্যান্টস, মেকানিক্যাল কম্পোন্যান্টস, হট মেল্ট অ্যাডহেসিভ, মোল্ড, ডাই, এলজিপি, এলডিপি, ফাসেনার যেমন নাট, বোল্ট ও স্ক্রু, মাস্টারব্যাচ, অ্যালুমিনিয়াম ফয়েল অ্যান্ড বোথ সাইড টেপ ইত্যাদি।

মন্তব্য



সাতদিনের সেরা