kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

শেষ দিনেও জমজমাট বেচাকেনা স্মার্টফোন ও ট্যাব মেলায়

বাণিজ্য ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মেলার শেষ দিন বিকেলেও ছিল জমজমাট বেচাকেনা। অত্যাধুনিক স্মার্টফোনে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে স্মার্টফোন মেলার শেষ দিনে ছিল ক্রেতাদের উপচেপড়া ভিড়। কিনছে তাদের পছন্দের ব্র্যান্ডের স্টল থেকে নতুন হ্যান্ডসেট। বাজেট ও ক্রয়ক্ষমতার মধ্যেই মিলেছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলার পর্দা পড়েছে গতকাল শনিবার রাত আটটার পর।

ক্রেতাদের অভাবনীয় সাড়া দেখে মেলায় অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলো শেষ দিনের শেষ সময়ে আরো বেশি ছাড় ও অফার দিয়েছে। মেলার প্রথম দুই দিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। শেষ দিনের বেচাকেনাতেও তারা খুশি। মেলায় আশা দর্শনার্থীরা বাজারমূল্যের চেয়ে কম দামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে স্বাচ্ছন্দ্যে বাড়ি ফিরেছেন।

গতকাল সকাল থেকেই স্মার্টফোন স্টলগুলো ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা যায়। ক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, মটরোলা, নকিয়া, আইফোনসহ প্রদর্শনীতে আসা ব্র্যান্ডগুলোতে আগ্রহ রয়েছে অনেকের। শেষ দিনে অনেক স্টল তাদের উপহারের তালিকা আরো বড় করেছে। মেলায় মোবাইল কিনতে আসা এক ক্রেতা জানান, তিনি তাঁর বাজেট যা তার চেয়ে কম দামে মোবাইল কিনেছেন।

 

 

মন্তব্য