kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

নয়া বিজ্ঞাপন

দেশে যে হারে গুম, অপহরণ বাড়ছে, তাতে অচিরেই হয়তো এ ধরনের বিজ্ঞাপন দেখা যাবে। লিখেছেন আদিত্য রহিম

২৪ এপ্রিল, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নয়া বিজ্ঞাপন

আপনি কি বিপুল টাকা-পয়সার মালিক? আপনার কি রাজনৈতিক কিংবা ব্যক্তিগত শত্রু আছে? আপনি কি গুম কিংবা অপহরণ হওয়ার আতঙ্কে ভুগছেন? তাহলে আজই আমাদের সঙ্গে যোগাযোগ করুন। আমরা পরিচালনা করছি সরকার অনুমোদিত ও একাধিক আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত নিরাপত্তাপ্রতিষ্ঠান

 

সোলেমান সিকিউরিটি কম্পানি

একমাত্র আমরাই দিচ্ছি ২৪ ঘণ্টা আন্তর্জাতিক মানের নিরাপত্তাব্যবস্থা। আমাদের অ্যান্টিগুম স্পেশালিস্ট টিম সার্বক্ষণিক আপনাকে ছায়ার মতো অনুসরণ করবে। আপনাকে যে গুম করতে আসবে, আমরা তাকেই গুম করে দেব।

তাই দেরি না করে গুম হয়ে যাওয়ার আগেই যোগাযোগ করুন।

সোলেমান সিকিউরিটি কম্পানি

গুমনগর, মিসিং কমপ্লেক্স, গায়েবপুর।

টিভি বিজ্ঞাপন

সাদা রঙের একটি মার্সিডিজ গাড়ি দ্রুতগতিতে ছুটে চলছে নির্জন হাইওয়ে দিয়ে। পেছন পেছন আসছে কালো রঙের দুটি মাইক্রোবাস। সামনে গাছ ফেলে রাস্তা ব্যারিকেড করে রাখা। মার্সিডিজটির ড্রাইভার দ্রুত ব্রেক কষে গাড়ি থামাল। ড্রাইভারের মুখে আতঙ্ক। পেছনের সিটে মধ্যবয়স্ক এক লোক। তার মুখে মুচকি হাসি। মাইক্রোবাস দুটি থেকে নেমে এলো মুখোশধারী কিছু শসস্ত্র লোক। কাছে আসতেই মার্সিডিজটির নিচ থেকে বের হতে শুরু করল সাদা রঙের ধোঁয়া। মুহূর্তেই মুখোশধারীরা অচেতন হয়ে পড়ল। মধ্যবয়স্ক লোকটি গাড়ি থেকে নেমে পাঞ্জাবির পকেট থেকে মোবাইল বের করে নাম্বার ডায়াল করে বললেন, ‘হ্যালো, গুম দমন কমিশন।’

নেপথ্য কণ্ঠ : হা হা। গুম-অপরহণকারীদের দিন শেষ। গুমকারীদের ঘুম পাড়িয়ে দিতে বাজারে এলো ‘স্লিপিং স্মোক’। আজই ‘স্লিপিং স্মোক সিস্টেম’ লাগিয়ে আপনার গাড়ি ও বাড়িটিকে করে তুলুন গুম ও অপহরণ প্রতিরোধক।

নসিমন কেমিক্যাল কম্পানি লিমিটেডের একটি পণ্য।

জনসচেতনতামূলক বিজ্ঞাপন

গুম, অপহরণ থেকে বাঁচতে আপনার করণীয়

 

১। গুম, অপহরণকারীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন।

২। গুম, অপহরণকারীদের সঙ্গে বিরোধ থাকলে দ্রুত নিষ্পত্তি করুন।

৩। গণমাধ্যমে গুম, অপহরণবিরোধী কোনো মন্তব্য করবেন না।

৪। ছদ্মবেশে চলাফেরা করুন।

৫। কোথাও কোনো গুম হওয়ার ঘটনা ঘটতে দেখলে দ্রুত স্থান ত্যাগ করুন। গুম, অপহরণকারীদের ধরার চেষ্টা করবেন না। অন্যের জন্য অযথা নিজের জীবন বিপন্ন করে লাভ কী! মনে রাখবেন, নিজে বাঁচলে বাপের নাম।

 

জনস্বার্থে—কাউয়া টেলিভিশন

মন্তব্য



সাতদিনের সেরা