kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

নড়াইলে শিক্ষক হেনস্তা

ওসি প্রত্যাহার চার আসামি তিন দিনের রিমান্ডে

নড়াইল প্রতিনিধি   

৪ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ওসি প্রত্যাহার চার আসামি তিন দিনের রিমান্ডে

নড়াইলের সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরিয়ে হেনস্তার ঘটনায় সদর থানার ওসি শওকত কবিরকে প্রত্যাহার করা হয়েছে। অন্যদিকে এ ঘটনায় গ্রেপ্তার চার আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ওসি শওকত কবিরকে নড়াইল থেকে সরিয়ে খুলনা আরআরএফে (রেঞ্জ রিজার্ভ ফোর্স) সংযুক্ত করা হয়েছে। গতকাল রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি (তদন্ত) ইন্সপেক্টর মাহমুদুর রহমান।

বিজ্ঞাপন

শনিবার রাত ১০টার পর জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এক পত্রে এই নির্দেশ দেওয়া হয়।

গত ১৮ জুন মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজে কয়েক শ পুলিশের উপস্থিতিতে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানো হয়। শিক্ষককে জুতার মালা পরানোর সময় থেকে পুলিশের গাড়িতে ওঠানো পর্যন্ত পুলিশি পাহারা দিচ্ছিলেন সদর থানার ওসি শওকত কবির।

এদিকে অধ্যক্ষকে জুতার মালা পরিয়ে হেনস্তা করার ঘটনায় গ্রেপ্তার চার আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার দুপুর ১২টায় নড়াইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক আমাতুল মোর্শেদা এই আদেশ দেন।

এর আগে সকাল ১০টায় আসামী রহমতুল্লা বিশ্বাস রনি, শাওন খান, মনিরুল ইসলাম এবং সৈয়দ রিমনকে জেলা কারাগার থেকে নড়াইল সদর আমলি আদালতে আনা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মাহমুদুর রহমানের পাঁচ দিনের রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে আদালত আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

 

 



সাতদিনের সেরা