kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন

মনোনয়নপত্র নিলেন বিএনপির দুই নেতা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মনোনয়নপত্র নিলেন বিএনপির দুই নেতা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মহানগর বিএনপির সহসভাপতি সাখাওয়াত হোসেন খান ও সাধারণ সম্পাদক এ টি এম কামাল মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। দলীয় নেতাকর্মীদের নিয়ে গতকাল রবিবার দুপুরে নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাঁরা।

পরে আলাদাভাবে সাখাওয়াত ও এ টি এম কামাল সাংবাদিকদের বলেন, বিএনপি দলীয়ভাবে নির্বাচনে না গেলে তাঁরা স্বতন্ত্র প্রার্থী হবেন।

সাখাওয়াত হোসেন বলেন, ‘দেশের মানুষের ভোটাধিকার নেই।

বিজ্ঞাপন

এ কারণে বিএনপি স্থানীয় নির্বাচনে অংশ নেয়নি। তবে আমি মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। কারণ দল নির্বাচনে না গেলেও কোনো নেতা চাইলে স্বতন্ত্র নির্বাচনে অংশ নিতে পারবেন। এতে দলের কোনো বাধা নেই। ’

সাখাওয়াত বলেন, ‘দল নির্বাচনে গেলে ধানের শীষের প্রার্থী হিসেবে নির্বাচনের প্রস্তুতি নেব। তবে দল অন্য কাউকে মনোনয়ন দিলে মনোনয়নপত্র প্রত্যাহার করব। দল নির্বাচনে না গেলে নারায়ণগঞ্জের মানুষের স্বার্থে, ভোটাধিকারের স্বার্থে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে থাকব। ’

২০১৬ সালের ২২ ডিসেম্বর অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর কাছে বিএনপির প্রার্থী হিসেবে হেরে যান সাখাওয়াত।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কামাল মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের বলেন, ‘আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। দল নির্বাচনে যাচ্ছে না।



সাতদিনের সেরা