kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

গ্যাস সিলিন্ডার লিকেজ

এবার ফতুল্লায় চারজন দগ্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এবার ফতুল্লায় চারজন দগ্ধ

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ছয়তলা ভবনের পাঁচতলায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে অগ্নিকাণ্ডে নারীসহ চারজন দগ্ধ হয়েছেন। তাঁদের রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বিলাসনগর এলাকায় বুলবুল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন—মিলন হোসেন (২৬), ওসমান গণি (২৫), সাহেদ মিয়া (৩০) ও চায়না বেগম (৩৭)।

বিজ্ঞাপন

তাঁরা সবাই পোশাক কারখানার শ্রমিক।

এলাকাবাসী জানায়, ছয়তলা ভবনের পাঁচতলায় গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে বিকট শব্দে আগুন লেগে তা দ্রুত ফ্ল্যাটের ভেতরে ছড়িয়ে পড়ে। এতে সেখানে থাকা মিলন হোসেন দগ্ধ হন। তাঁকে উদ্ধার করতে গিয়ে পাশের ফ্ল্যাটের একই পরিবারের নারীসহ আরো তিনজন দগ্ধ হন। পরে এলাকাবাসী তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। দগ্ধ চারজনের মধ্যে মিলন হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় স্থানীয়রা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুম ভর্তি হয়েছিল। ওই বাসার লোকেরা কর্মস্থল থেকে এসে চুলা ধরানোর সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে চারজন দগ্ধ হন।

ফতুল্লাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান জানান, স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা