kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

বাসায় অভিযানে বিপুল মদ ও মাদক উদ্ধার

পরীমনি র‌্যাব হেফাজতে আটক প্রযোজক রাজ

নিজস্ব প্রতিবেদক   

৫ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



পরীমনি র‌্যাব হেফাজতে আটক প্রযোজক রাজ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে আটক করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল বুধবার তাঁকে বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল বিকেল ৪টার দিকে পরীমনির বনানীর বাসায় অবস্থান নেন র‌্যাব সদস্যরা। সন্ধ্যার পর পরীমনিকে আটকের তথ্য নিশ্চিত করে র‌্যাব। অভিযানের সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন। রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তাঁর বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। ৮টা ৪৫ মিনিটে গাড়ি কুর্মিটোলায় র‌্যাব সদর দপ্তরে পৌঁছায়। সেখানে রাত ১২টা পর্যন্ত পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

পরীমনিকে আটকের পর র‌্যাব গত রাত সাড়ে ৮টার দিকে আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায়ও অভিযান চালায়। অভিযান চলে রাত ১০টা ১৫ মিনিট পর্যন্ত।

অভিযানে রাজের বাসা থেকে মাদক ও সিসা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়। রাত ১০টার দিকে গণমাধ্যমকর্মীদের সামনে জব্দ করা মালপত্র নিয়ে আসা হয়। পরে রাজ ও তাঁর দুই সহযোগীকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

এর আগে গতকাল বিকেল ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে এসে পরীমনি জানান, তাঁর বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। সিভিল পোশাকে এসে কেউ তাঁর বাসার দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছে না। একেকজনের একেক রকম পোশাক, চেহারা। তিনি আতঙ্কিত।

পরীমনি ও রাজকে আটকের বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম জানান, রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাঁর কাছ থেকে পাওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে রাজের বনানীর বাসায় র‌্যাব অভিযান চালায়। রাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানের কর্ণধার নজরুল ইসলাম রাজ।

র‌্যাব সূত্র জানায়, গতকাল বিকেলে পরীমনির বাসায় অভিযানের সময় বাড়ির প্রধান ফটক বন্ধ ছিল। সন্ধ্যা ৭টার দিকে ফটক খুলে র‌্যাবের একটি মাইক্রোবাস ভেতরে প্রবেশ করে। এ সময় মদের বোতলসহ আরো কিছু সরঞ্জাম তোলা হয় ওই গাড়িতে। রাত পৌনে ৮টার দিকে গাড়িটি বেরিয়ে যায়।

র‌্যাবের এক কর্মকর্তা জানান, পরীমনির বাসায় বিপুল পরিমাণ মদ ও মাদক পাওয়া গেছে। তাঁকে র‌্যাবের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক রাজকেও বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

র‌্যাব সূত্র জানায়, পরীমনির বাসায় অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়েছে। তাঁর ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়েছে। তাঁর কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কম আমদানি করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয়েছে। রাতে র‌্যাব সদর দপ্তরেই থাকবেন পরীমনি। তাঁকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর আগামীকাল (আজ) আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম বলেন, পরীমনির বাসা থেকে বিদেশি মদের পাশাপাশি আইস ও এলএসডি উদ্ধার করা হয়েছে।

 



সাতদিনের সেরা