kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

বগুড়ায় বিষাক্ত মদপানে মৃত্যু পাঁচজনের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় বিষাক্ত মদপানে মৃত্যু পাঁচজনের

বগুড়া শহরের তিনমাথা এলাকায় গত রবিবার রাতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে পাশের দোকানে বিষাক্ত মদ পান করে কমপক্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। তাঁরা হলেন শহরের পুরান বগুড়ার রাজমিস্ত্রি রমজান আলী ও সুমন, কাটনারপাড়ার টোকাপট্টির কুলি সাজু ও বাবুর্চি মোজাহার আলী এবং ফুলবাড়ী সরকারপাড়ার আব্দুল জলিল ।

জানা যায়, শহরের তিনমাথা এলাকায় ঋষি পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল গত রবিবার রাতে। বিয়েবাড়িতে আসা লোকজন পাশের শাহীনের হোমিও দোকানে মদ পান করেন। রাতে বাড়ি ফিরলে সুমন, তাঁর বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ, প্রতিবেশী রমজান, কুলি সাজু, বাবুর্চি মোজাহার এবং আব্দুল জলিল অসুস্থ হয়ে পড়েন। ভোরে প্রথম চারজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। পরে রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান। মদপানে অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ এখনো হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে শহরের কালিতলা এলাকার নিজ বাসায় ফিরলে একই রাতে সাজু, মোজাহার ও আব্দুল জলিলও মারা যান। বগুড়া পৌরসভার তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী বলেন, অতিরিক্ত মদ পান করে অসুস্থ হয়েই তাঁরা মারা যান।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, যাঁরা মারা গেছেন তাঁদের প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে সব পরিবারের পক্ষ থেকে মদপানে মারা যাওয়ার বিষয়টি অস্বীকার করা হয়েছে।

মন্তব্য