kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

সিরাজগঞ্জে হত্যা বিএনপির জয়ী কাউন্সিলরকে

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জে হত্যা বিএনপির জয়ী কাউন্সিলরকে

তারিকুল ইসলাম

ফল ঘোষণার পর তিনি হাসতেও পারলেন না। এর আগেই প্রতিপক্ষের লোকজন তাঁর জীবনপ্রদীপ কেড়ে নিল। সিরাজগঞ্জে প্রতিপক্ষ সমর্থকদের হামলায় নিহত হয়েছেন বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলর তারিকুল ইসলাম (৪৫)। গতকাল শনিবার রাত সোয়া ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ওই কাউন্সিলরের মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত তারিকুলকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। তিনি শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। সিরাজগঞ্জ পৌর নির্বাচনে তিনি ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীক নিয়ে নির্বাচন করে ৮৫ ভোটের ব্যবধানে জয়ী হন। এই ঘটনার পরে শহরজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, গতকাল শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ওই ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী তারিকুল বেসরকারিভাবে জয়ী হন। এ খবরে তাঁর সমর্থকরা সন্ধ্যায় ওই মহল্লায় একটি মিছিল বের করে। এ সময় পরাজিত কাউন্সিলর পদপ্রার্থীর সমর্থকরা ওই মিছিলে হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় তারিকুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। আশঙ্কাজনক অবস্থা্য় তাঁকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। আইন-শৃঙ্খলা শান্তিপূর্ণ রাখতে এবং আবারও সম্ভাব্য রক্তক্ষয়ী সংঘর্ষের শঙ্কায় সেখানে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা