kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

রাজধানীতে প্রকৌশলীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

২৯ ডিসেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে প্রকৌশলীর লাশ উদ্ধার

রাজধানীর মগবাজার টিঅ্যান্ডটি কলোনি থেকে আফতাবুল সুমন (৪৮) নামের এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে কলোনির একটি চারতলা বাড়ির সামনে থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সুমন টিঅ্যান্ডটিতে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। সকালে বাসা থেকে নামাজের জন্য বের হয়ে আর ফেরেননি। পরে গলায় রশি প্যাঁচানো অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ। তাঁর বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ইছাপুর গ্রামে। তাঁর বাবার নাম মীর হায়দার আলী। স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে নিয়ে তিনি টিঅ্যান্ডটি কলোনির একটি ভাড়া বাসায় থাকতেন।

নিহতের চাচাতো ভাই জাহাঙ্গীর আলম কালের কণ্ঠকে বলেন, ‘ভোরে নামাজ পড়তে বের হয়ে আর বাসায় ফেরেননি তিনি। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশের মাধ্যমে জানতে পারি মৃত্যুর ঘটনা। তবে তাঁকে হত্যা করা হয়েছে না অন্য কোনো কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা জানা নেই।’ প্রায় দেড় মাস আগে স্থানীয় এক ব্যক্তির সঙ্গে ঝগড়া হয়েছিল জানিয়ে তিনি বলেন, পরে ওই ব্যক্তির সঙ্গে তাঁর আরো কোনো সমস্যা তৈরি হয়েছিল কি না, সেটার খোঁজ নেওয়া হচ্ছে। এ ছাড়াও তাঁর মৃত্যুর নেপথ্যে কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

সুমনের ছোট ভাই মোহাম্মদ ইমন বলেন, ‘তাঁর কোনো শত্রু ছিল কি না, সেটা জানা নেই। বিষয়টি পরিবারের সবাইকে আতঙ্কিত করেছে। এখনো আমরা বুঝতে পারছি না। কী কারণে এ ঘটনা ঘটল।’

হাতিরঝিল থানার এসআই শরিফুল ইসলাম বলেন, ‘পরিবারের কাছ থেকে আমরা জানতে পেরেছি, সুমন ফজরের নামাজের জন্য বাসা থেকে বেরিয়ে যান। পরে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। কিভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা এখনো রহস্যজনক। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।’

 



সাতদিনের সেরা