kalerkantho

শুক্রবার । ১ মাঘ ১৪২৭। ১৫ জানুয়ারি ২০২১। ১ জমাদিউস সানি ১৪৪২

ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার আহ্বান ববির

আতিকের প্রচার কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে আলাপ

নিজস্ব প্রতিবেদক   

২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার আহ্বান ববির

ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের সব প্রার্থী ও নেতাকর্মীকে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববি। গত সোমবার রাতে বনানীতে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী প্রচার কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক ববি ডিএনসিসি নির্বাচনের নানা বিষয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে আলাপ করেন। ওই সময়ে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামসহ নির্বাচনী প্রচারে যুক্ত বেশ কয়েকজন নেতাও উপস্থিত ছিলেন। ডিএনসিসি এলাকার ভোটার ববি ওই এলাকায় আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে রাদওয়ান মুজিব সিদ্দিক বলেন, ‘নির্বাচনের আগে প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে ভোট চাইতে হবে। সৎ, যোগ্য, দক্ষ ও পরীক্ষিত মানুষদের ভোট দেওয়ার জন্য অনুরোধ করতে হবে। অন্য প্রার্থীদের থেকে সততা, দক্ষতা ও যোগ্যতায় আমাদের প্রার্থীরা যে এগিয়ে রয়েছে এই কথা সবাইকে জানাতে হবে।’

উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রথমবারের মতো কোনো প্রার্থীর নির্বাচনী প্রচার কাজে অংশ নেওয়ায় ববিকে আন্তরিক ধন্যবাদ জানান। ববির উপস্থিতি নির্বাচনের প্রচারে নেতাকর্মীদের দারুণ উজ্জীবিত করবে বলেও উল্লেখ করেন তাঁরা।

মন্তব্য