kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

গণপিটুনিতে যশোরে তিন চোর নিহত

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গণপিটুনিতে যশোরে তিন চোর নিহত

যশোরের অভয়নগরের প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গ্রামে গতকাল সোমবার ভোরে গরুচোর চক্রের তিন সদস্য গণপিটুনিতে নিহত হয়েছে। নিহতরা হলো সোহেল ও শওকত। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। এ সময় গরুচোর চক্রের সদস্য জনি শেখকে আটক করা হয়। সে বাগেরহাটের ফকিরহাট কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। এই প্রতিবেদন লেখার সময় এ ঘটনায় অভয়নগর থানায় আলাদা দুটি মামলার প্রস্তুতি চলছিল।

গ্রামবাসী খোরশেদ আলী জানান, গত রবিবার গভীর রাতে যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামে গরু চুরির ঘটনা ঘটে। পরে স্থানীয় মসজিদের মাইকে বিষয়টি প্রচার করা হয়। গরু চুরির খবর প্রচারিত হওয়ার পর গ্রামবাসী একত্র হয়ে রাস্তায় নেমে আসে। পরে সোমবার ভোরে অভয়নগরের প্রেমবাগ গ্রামে একটি পিকআপ ও চুরি হওয়া গরুসহ তিন চোরকে ধরে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই দুই চোরের মৃত্যু হয়। আহত অবস্থায় অন্য একজনকে পুলিশ উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়।

গ্রামবাসী অভিযোগ করে, গত এক মাসে প্রেমবাগ, পুড়াটাল, বনগ্রাম, মাগুরা ও যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামে শতাধিক গরু চুরি হয়েছে। এ কারণে তারা রাতে দলবদ্ধভাবে পাহারা বসায়।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, জনি শেখের জবানবন্দি অনুযায়ী, গত রবিবার গভীর রাতে যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রাম থেকে একটি পিকআপ ভ্যানে করে কয়েকটি গরু চুরি করে অভয়নগরের প্রেমবাগ ইউনিয়নের সীমান্তের গ্রামে ঢোকে। এ সময় গ্রামবাসী তাদের ঘিরে গণপিটুনি দেয়।

এ ব্যাপারে যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, আইন অনুযায়ী একটি হত্যা মামলা ও একটি চুরির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা