kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

সড়ক দুর্ঘটনা

সিআইডি কর্মকর্তা কারারক্ষীসহ নিহত ১১

কালের কণ্ঠ ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সিআইডি কর্মকর্তা কারারক্ষীসহ নিহত ১১

বগুড়ার শেরপুরে দুটি সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কলেজ রোডের হাজিপুর এলাকায় দুটি ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে প্রাণ গেছে তিনজনের। কাভার্ড ভ্যানে চাপা পড়ে সিআইডির এক কর্মকর্তার প্রাণ গেছে গাজীপুরে। এক পুলিশ সদস্য নিহত হয়েছেন কিশোরগঞ্জের ভৈরবে। লেগুনার ধাক্কায় এক প্রবাসীর প্রাণ গেছে লক্ষ্মীপুরের কমলনগরে। হবিগঞ্জের আজমিরীগঞ্জে মৃত্যু হয়েছে এক ব্যবসায়ীর। মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আরেক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে সিলেটের বিশ্বনাথে। মাগুরার কেচুয়াডুবি এলাকায় প্রাণ গেছে একজনের। এক কারারক্ষীর মৃত্যু হয়েছে ঝালকাঠির সুতালড়ি সেতু এলাকায়। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

ধুনট : দুটি ট্রাক ও কাভার্ড ভ্যানের মধ্যে ত্রিমুখী সংঘর্ষটি ঘটে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে; কলেজ রোডের হাজিপুর এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে। নিহতরা হলেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোপালরায় গ্রামের বাসিন্দা ও রডবোঝাই ট্রাকের চালক হাফিজুল ইসলাম (৩৩), ঠাকুরগাঁও সদর উপজেলার কাজিপাড়া গ্রামের বাসিন্দা ও কলাবোঝাই ট্রাকের চালক কামাল হোসেন (৩৪) এবং তাঁর সহকারী (হেলপার) ও নরগন গ্রামের বাসিন্দা রেফাজ উদ্দিন (২৪)।

একই এলাকায় সড়ক পার হওয়ার সময় বাসচাপায় আমেনা বিবি (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়। তিনি শেরপুর পৌর শহরের উলিপুর এলাকার আব্দুল হামিদের স্ত্রী।

গাজীপুর : পুবাইল থানা এলাকায় গত বুধবার রাতে কাভার্ড ভ্যান চাপায় গাজীপুর জেলা সিআইডির এক কর্মকর্তার মৃত্যু হয়। নিহত মোশাররফ হোসেন ভূঁইয়া গাজীপুর জেলা সিআইডির পরিদর্শক এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার বড় মনোহরদী গ্রামের বাসিন্দা। গাজীপুর জেলা সিআইডির এএসপি মোহাম্মদ আরজু মিয়া জানান, গাজীপুর জেলা অফিস থেকে মোটরসাইকেলযোগে কালীগঞ্জ যাচ্ছিলেন মোশাররফ হোসেন। রাত সাড়ে ৯টার দিকে গাজীপুরের ঢাকা বাইপাস সড়কের উলুখোলা সেতুর কাছে একটি কাভার্ড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ভৈরব : বাসচাপায় ইব্রাহিম মিয়া (২৮) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি : দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুরে; শহরের সুতালড়ি সেতু এলাকায়। নিহত সুরুজ খান (৪০) ঝালকাঠি কারাগারের কারারক্ষী ছিলেন। ঝালকাঠি কারাগারের কারাধ্যক্ষ মো. শফিউল আলম জানান, সুরুজ খান ছুটি নিয়ে বরিশালের কাউয়ার চর গ্রামের বাড়িতে গিয়েছিলেন।

লক্ষ্মীপুর : দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; কমলনগরের সওদাগর এলাকায় লক্ষ্মীপুর-রামগতি সড়কে। নিহত মো. খোকন (৪২) ওমান থেকে সপ্তাহখানেক আগে দেশে ফিরেছেন। তিনি চরলরেন্স ইউনিয়নের বাসিন্দা। পুলিশ জানায়, খোকন মোটরসাইকেল চালাচ্ছিলেন। একটি লেগুনা ধাক্কা দিলে মৃত্যু হয় তাঁর।

হবিগঞ্জ : আজমিরীগঞ্জে দুর্ঘটনাটি ঘটে বুধবার রাত ৮টার দিকে। নিহত আব্দুল আজিম (৫৫) উপজেলার শিবপাশা যশকেশরী গ্রামের বাসিন্দা।

মন্তব্য



সাতদিনের সেরা