kalerkantho

শনিবার । ১০ ফাল্গুন ১৪২৬ । ২৩ ফেব্রুয়ারি ২০২০। ২৮ জমাদিউস সানি ১৪৪১

ঢাবি ছাত্রী কাউন্সিলর প্রার্থী সাহানার কর্মীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক   

৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাহানা আক্তারের কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্যামপুর থানার পুলিশ একজনকে আটক করেছে। রাজধানীর শ্যামপুরের আইজিগেট এলাকায় গত রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

সাহানা আক্তারের অভিযোগ তাঁর বাবার বিরুদ্ধে কুরুচিপূর্ণ লিফলেট বিতরণ করছেন তাঁর প্রতিদ্বন্দ্বীরা। বুধবার রাত ৮টার দিকে এমন লিফলেট দেয়ালে সাঁটানো ও বিতরণে বাধা দিতে গেলে তাঁর কর্মীদের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় কর্মী সিরাজ ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত হন। আরো কয়েকজন আহত হয়েছেন। পরে সিরাজকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হামলাকারী একজনকে আটকে ফেলে সাহানার লোকজন। পরে তাকে পুলিশ উদ্ধার করে শ্যামপুর থানায় নিয়ে যায়।

শ্যামপুর থানার ওসি মফিজুল আলম কালের কণ্ঠকে বলেন, ‘সাহানা আক্তারের বাবার বিরুদ্ধে লিফলেট প্রচার করার সময় আইজিগেট এলাকায় একটি ঘটনা ঘটে। আমরা সেখান থেকে একজনকে আটক করেছি।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

সাহানা আক্তার এবার রেডিও প্রতীক নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৭ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি বিভাগের মাস্টার্সের ছাত্রী। তাঁর বাবা আলহাজ মো. সাইদুর রহমান (সহিদ) ওই এলাকার ২৫ বছর ওয়ার্ড কমিশনার ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা