kalerkantho

বৃহস্পতিবার । ৭ ফাল্গুন ১৪২৬ । ২০ ফেব্রুয়ারি ২০২০। ২৫ জমাদিউস সানি ১৪৪১

হাতপাখার গণসংযোগে চরমোনাই পীর

নিজস্ব প্রতিবেদক   

২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সন্ত্রাস, মাদক, দুর্নীতি ও যানজটমুক্ত ঢাকা গড়ার লক্ষ্যে আল্লাহভীরু ও যোগ্য প্রার্থীকে মেয়র নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। গতকাল শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় হাতপাখা প্রতীকে দলের দুই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থীর পক্ষে গণসংযোগে নেমে তিনি এ আহ্বান জানান।

গতকাল সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত নগরীর নতুন বাজার, কুড়িল বিশ্বরোড, বিমানবন্দর, জসীমউদ্দীন, রাজলক্ষ্মী, আজমপুর, হাউস বিল্ডিং এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সমর্থনে গণসংযোগ ও পথসভায় বক্তব্য দেন চরমোনাই পীর।

মেয়র পদপ্রার্থী মাওলানা মাসউদ সম্পর্কে চরমোনাই পীর বলেন, ‘আমাদের মেয়র পদপ্রার্থী শিক্ষায় সবচেয়ে এগিয়ে। তিনি দ্বীনি ও সাধারণ শিক্ষায় সর্বোচ্চ শিক্ষিত। নগর উন্নয়ন বিষয়ে পিএইচডি করছেন। তিনি একজন আল্লাহভীরু লোক। তাঁর কথা ও কাজে মিল রয়েছে। তিনি একজন দায়িত্ববান মানুষ।’

এ সময় মেয়র পদপ্রার্থী মাওলানা মাসউদ বলেন, ‘ঢাকায় আমার জন্ম। এখানকার আলো-বাতাসে আমার বেড়ে ওঠা। এ নগরের সঙ্গে আমার রক্ত-মাংসের সম্পর্ক। এ শহর বসবাসের অযোগ্য হয়ে পড়বে, তা মেনে নেওয়া যায় না। আমরা দায়িত্ব পেলে সেবা পাওয়ার জন্য আপনাকে ছুটতে হবে না, বরং সেবা আপনাকে খুঁজে নেবে।’

এ ছাড়া বিকেলে দক্ষিণ সিটির মেয়র পদপ্রার্থী আলহাজ আব্দুর রহমানের পক্ষে ভোট চেয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন চরমোনাই পীর। আজ মাওলানা মাসউদের ইশতেহার : আজ রবিবার সকাল ১১টায় সেগুনবাগিচায় স্বাধীনতা হলে হাতপাখার মেয়র পদপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে। এতে উপস্থিত থাকবেন দলের আমির।

মন্তব্য



সাতদিনের সেরা