kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

মাদক-চাঁদাবাজিমুক্ত মিরপুরের আশ্বাস তাবিথের

নিজস্ব প্রতিবেদক   

২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদক-চাঁদাবাজিমুক্ত মিরপুরের আশ্বাস তাবিথের

মিরপুরের পল্লবী এলাকায় গণসংযোগ করেন বিএনপির মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল। ছবি : কালের কণ্ঠ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ‘মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করব। কাউকে অন্যায় করতে দেওয়া হবে না। মিরপুর গার্মেন্ট শিল্প এলাকা। এখানে কর্মীদের নিরাপত্তা নেই। তাদের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা কাজ করব।’ গতকাল শনিবার মিরপুরের ৬, ২ ও ১৫ নম্বর ওয়ার্ডে কয়েকটি নির্বাচনী পথসভায় তাবিথ এসব কথা বলেন।

বিএনপির মেয়র পদপ্রার্থী বলেন, ‘বস্তিবাসীদের উচ্ছেদ করতে বারবার পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেওয়া হচ্ছে। এতে বস্তিবাসী অনেক কষ্টে আছে। আমরা নির্বাচিত হতে পারলে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।’

সকাল ১১টায় মিরপুর কাঁচাবাজার এলাকা (৬ নম্বর সেকশন) থেকে তাবিথ আউয়ালের গণসংযোগ শুরু হয়। নেতাকর্মীরা ‘ধানের শীষ’ স্লোগানে বিভিন্ন অলিগলি মুখর করে তোলেন। কাঁচাবাজার এলাকায় পথসভায় তাবিথ বলেন, ‘আমাদের মূল শক্তি জনগণ। তাঁরা আমাদের সঙ্গে আছেন। প্রচারে নেমে আমরা নগরবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনী মাঠে আর কোনো অঘটন ঘটুক, তা চাই না। যত বাধা আসুক আমরা শৃঙ্খলা ভাঙব না।’ পরে দুপুর ২টায় তাবিথ ইসিবি চত্বরে পথসভা ও গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকাসীকে নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি এলাকার উন্নয়নে নানা প্রতিশ্রুতি দেন।

তাবিথের মায়ের গণসংযোগ : তাবিথ আউয়ালের মা নাসরিন ফাতেমা আউয়াল গতকাল কাওলা ও দক্ষিণ খান এলাকায় গণসংযোগ করেছেন। মহিলা দলের নেতাকর্মীরা তাঁর সঙ্গে ছিলেন।

নির্বাচনী মাঠে রিজভী : তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচার চালিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। গতকাল বিকেল ৩টার দিকে মালিবাগ আবুল হোটেলের সামনে থেকে গণসংযোগ শুরু করেন তিনি। এরপর মালিবাগ চৌধুরীপাড়া, মীরবাগ, মধুবাগ, হাতিরঝিলের পাশ দিয়ে আবার মধুবাগ হয়ে বড়মগবাজার রেলগেটের সামনে এসে প্রচার শেষ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা