kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

ইশরাক বললেন

সুষ্ঠু নির্বাচন হলে ক্ষমতাসীনদের খুঁজে পাওয়া যাবে না

নিজস্ব প্রতিবেদক   

২৫ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, ধানের শীষের পক্ষে সৃষ্ট গণজোয়ার ঠেকাতে নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। তিনি পয়লা ফেব্রুয়ারি কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিয়ে গণজাগরণকে সফল করার আহ্বান জানান। গতকাল শুক্রবার নির্বাচনী প্রচারের ১৫তম দিনে ধূপখোলা সিটি করপোরেশন মার্কেটের সামনে এক পথসভায় তিনি এ আহ্বান জানান।

এর আগে মহানগরীর ৪৬ নম্বর ওয়ার্ডের ফরিদাবাদে জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম মাদরাসার মসজিদে জুমার নামাজ আদায় শেষে মোতালেব শাহ (রহ.)-এর মাজার জিয়ারত করে দিনের কর্মসূচি শুরু করেন ইশরাক। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দুঃশাসনের বিরুদ্ধে চারদিকে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এটা দেখে নির্বাচন ও বিএনপির বিজয়কে বানচালের ষড়যন্ত্র চলছে। তবে এ অপচেষ্টা কখনোই সফল হবে না।

এ সময় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, এস এম জিলানী, কাউন্সিলর প্রার্থীসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রচারে অংশ নিতে সকাল থেকেই দলীয় কর্মী-সমর্থকরা বাংলাবাজার ও ফরিদাবাদ এলাকায় জড়ো হতে থাকেন।

পরে লোহারপুল, গেণ্ডারিয়া, সূত্রাপুর, ধূপখোলা মাঠ হয়ে ৪৫, ৪০ ও ৩৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন ইশরাক। বিকেল ৫টায় ধূপখোলার পথসভায় তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আজকের ক্ষমতাসীনদের খুঁজে পাওয়া যাবে না। এ ভয়ে তারা রাষ্ট্রযন্ত্রগুলোকে দলীয়করণ করে জোর-জবরদস্তির মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। তারা আজ উন্নয়নের কথা বলছে। অথচ ঢাকা শহরের কোথায়ও উন্নয়নের ছোঁয়া নেই।

মন্তব্য



সাতদিনের সেরা