kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

ইশরাকের গণসংযোগ

খালেদার মুক্তি তারেকের প্রত্যাবর্তনে গুরুত্ব

নিজস্ব প্রতিবেদক   

২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে জোর প্রচারণা চালাচ্ছেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ইশরাক হোসেন। ইতিমধ্যেই দক্ষিণের প্রায় সব ওয়ার্ডে গণসংযোগ করেছেন এই প্রার্থী। পথসভা ও গণসংযোগে তিনি ভোট যেমন চাইছেন তেমনি বলছেন গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়ার মুক্তি এবং তারেক জিয়ার প্রত্যাবর্তনের জন্য নির্বাচনী ফলাফলের গুরুত্বের কথা। একই সুরে কথা বলছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতারা।

গতকাল বৃহস্পতিবার ১৪তম দিনের নির্বাচনী প্রচারণা শুরুর আগে সকাল সাড়ে ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেন ইশরাক। এ সময় আসন্ন নির্বাচনে উপাচার্যের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন তিনি। উপাচার্য তাঁকে স্বাগত জানানোর পাশাপাশি একটি সুষ্ঠু এবং সাবলীল নির্বাচনী পরিবেশের প্রত্যাশা ব্যক্ত করেন।

ইশরাক বলেন, ‘আমি ঢাকা বিশ্বদ্যািলয়ের শিক্ষার্থী না হলেও বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে।’ এ সময় এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খানসহ বিএনপি নেতারা উপস্থিত ছিলেন। এরপর হাইকোর্ট মাজারের সামনে পৌঁছালে গণসংযোগে যোগ দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মন্তব্য



সাতদিনের সেরা