kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

কাউন্সিলররাও প্রচারে ব্যস্ত

নিজস্ব প্রতিবেদক   

১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নিজ প্রতীকে প্রচারণায় ব্যস্ত রয়েছেন বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থীরা। তাঁরা নির্বাচন কমিশনের (ইসি) নির্ধারিত সময়ে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন। সাড়াও পাচ্ছেন যথেষ্ট। প্রচারণায় বড় ধরনের কোনো বাধার সম্মুখীন না হলেও কোনো কোনো ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থীদের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে বলে অভিযোগও পাওয়া যাচ্ছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী শরিফউদ্দিন জুয়েল অভিযোগ করেছেন, গতকাল তাঁর নির্বাচনী ওয়ার্ডের তিনটি স্থান থেকে পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। লিফলেট বিতরণকালে দুজন মহিলা কর্মীকে হেনস্থা করা হয়েছে। তিনি আরো জানান, এ বিষয়ে তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন। এদিকে গতকাল ডিএনসিসির ৫ নম্বর ওয়ার্ডের মিল্লাত ক্যাম্প এলাকায় গণসংযোগ চালিয়েছেন বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী আনোয়র হোসেন।

ডিএনসিসির ৭ নম্বর ওয়ার্ডে সকাল থেকেই গণসংযোগ শুরু করেন কাউন্সিলর পদপ্রার্থী দেলোয়ার হোসেন দুল। তিনি শিয়ালবাড়ী রোড মোড় থেকে শুরু করে ৫, ৬, ৮ ও ১০ নম্বর রোডে প্রচারণা চালান। একই সময় ৬ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন ৭ নম্বর সেকশনে নির্বাচনী প্রচারণা করেন। তিনি অভিযোগ করে জানান, তাঁর এলাকায় বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থীর ছবিসংবলিত পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে।

এদিকে উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের মাদরাসা গলি, ছাতা মসজিদ গলি, গদিঘর গলি, শেরেবাংলা রোডে প্রচার প্রচারণা ও গণসংযোগে অংশ নেন বিএনপি সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী অ্যাডভোকেট মাসুম খান রাজেশ। ডিএনসিসি নির্বাচনে রেডিও মার্কা নিয়ে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিতে যাওয়া ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী রাহাদুল ইসলাম রিপন গতকাল সারা দিন পল্লবী এবং আলুব্দীর বিভিন্ন বাসা ও ব্যবসাপ্রতিষ্ঠানে গণসংযোগ করেন এবং ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা