kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

‘সমাজ ও মানববিদ্যার’ কোর্সে অংশ নিতে আবেদনপত্র আহ্‌বান

নিজস্ব প্রতিবেদক   

১১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জ্ঞানতাপস আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে এবং ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস, বাংলাদেশের (ইউল্যাব) সহযোগিতায় ‘সমাজ ও মানববিদ্যা উচ্চতর কোর্স-১ : রাজনৈতিক চিন্তা, তত্ত্ব ও তর্ক’ এ অংশগ্রহণে ইচ্ছুকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। গতকাল রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আগামী ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া তিন মাসের এই কোর্সে আবেদনের শেষ সময় ২০ মার্চ দুপুর ১২টা। ২০ মার্চ সাক্ষাৎকার নেওয়া হবে। ২৭ মার্চ থেকে শুরু হবে ক্লাস। শুধু কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়ে স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নরত কিংবা ডিগ্রিধারীরাই এই কোর্সের জন্য আবেদন করতে পারবেন।

জ্ঞানতাপস আব্দুর রাজ্জাক বিদ্যাপীঠে প্রতি বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত দুটি করে ক্লাস (প্রতিটি ক্লাস ১ ঘণ্টা ১৫ মিনিট) নেওয়া হবে।

কোর্সে অংশগ্রহণের জন্য শিক্ষার্থীপ্রতি এক হাজার এবং অন্যদের দুই হাজার টাকা খরচ পড়বে। প্রতি কোর্সে শিক্ষার্থীসংখ্যা হবে ২৫-৩০ জন।

কোর্সে অংশগ্রহণে আগ্রহীদের জ্ঞানতাপস আব্দুর রাজ্জাক বিদ্যাপীঠ, বাড়ি ৬০, সড়ক ৭/এ, ধানমণ্ডি, ঢাকা; ফোন : ০১৮৩৪৮৩৪৫০৯ এ যোগাযোগ করতে বলা হয়েছে। এ ছাড়া ই-মেইল রহভড়—ধনফঁৎ-ত্ধুুধয়-ভড়ঁহফধঃরড়হ.ড়ত্ম অথবা রহভড়—ধনফঁৎ-ত্ধুুধয়-ভড়ঁহফধঃরড়হ.ড়ত্ম ওয়েবসাইটের মাধ্যমেও আবেদন করা যাবে।

মন্তব্য