kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ১৯ সাংবাদিক

দৈনিক পত্রিকা, অনলাইন, ম্যাগাজিন ও স্থানীয় পত্রিকার ১৯ জন সাংবাদিক পেলেন পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৮

নিজস্ব প্রতিবেদক   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ১৯ সাংবাদিক

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্তদের সঙ্গে আমন্ত্রিত অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

দৈনিক পত্রিকা, অনলাইন, ম্যাগাজিন ও স্থানীয় পত্রিকার ১৯ জন সাংবাদিক পেলেন পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৮। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)। পাঁচটি নিয়মিত ক্যাটাগরিতে ৯ জন এবং ১০ জনকে ‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক। সভাপতিত্ব করেন বিপিআইসিসির সভাপতি মসিউর রহমান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রথম আলোর সহযোগী সম্পাদক আব্দুল কাইয়ুম মুকুল, একুশে টেলিভিশনের এডিটর ইন চিফ মনজুরুল আহসান বুলবুল, যমুনা টেলিভিশনের বিজনেস এডিটর সাজ্জাদ আলম খান তপু, ফিড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের (ফিআব) সভাপতি এহতেশাম বি শাহজাহান, ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ শাখার (ওয়াপসা-বিবি) সভাপতি শামসুল আরেফিন খালেদ।

‘দৈনিক সংবাদপত্র’ ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রহিম শেখ। দ্বিতীয় দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার মরিয়ম মনি সেঁজুতি, তৃতীয় দি নিউজ টুডের স্টাফ রিপোর্টার মাজহারুল ইসলাম (মিচেল)। ‘ঢাকার বাইরে থেকে প্রকাশিত সংবাদপত্রের প্রতিবেদন’ ক্যাটাগরিতে পুরস্কার লাভ করেন রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক নতুন প্রভাতের বার্তা সম্পাদক সোহেল মাহবুব।

‘টিভি ও রেডিও’ ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন যমুনা টেলিভিশনের স্পেশাল করেসপনডেন্ট সুশান্ত সিনহা, দ্বিতীয় এনটিভির সিনিয়র করেসপনডেন্ট মোহাম্মদ মাকসুদুল হাসান এবং তৃতীয় চ্যানেল-২৪-এর কৃষিবিষয়ক প্রতিবেদক ফয়জুল সিদ্দিকী। বার্তা-সংস্থা/অনলাইন ক্যাটাগরিতে পুরস্কার পান জাগোনিউজ২৪.কমের স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন। ‘পোল্ট্রি ও কৃষিবিষয়ক ম্যাগাজিন/অনলাইন’ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন অ্যাগ্রিনিউজ২৪.কমের সম্পাদক খোরশেদ আলম (জুয়েল)।

‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ পুরস্কার অর্জন করেন কালের কণ্ঠ’র স্টাফ রিপোর্টার শওকত আলী, দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার হামিদুর রহমান ভূঁইয়া, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার শামসুল হক মোহাম্মদ মিরাজ, দৈনিক নয়াদিগন্তের সিনিয়র রিপোর্টার জিয়াউল হক মিজান এবং দি ইনডিপেনডেন্টের বিজনেস রিপোর্টার শরীফ আহমেদ। পুরস্কার বিজয়ী প্রত্যেককে প্রাইজমানি ও সার্টিফিকেট প্রদান করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা