kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

‘ষড়যন্ত্র আর কুপরিকল্পনার ওপর বেশি ভরসা ইমরানের’

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘ষড়যন্ত্র আর কুপরিকল্পনার ওপর বেশি ভরসা ইমরানের’

মরিয়ম নওয়াজ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ প্রধানমন্ত্রী ইমরান খানের তীব্র নিন্দা করে বলেছেন, তিনি জনগণের শক্তির চেয়ে ‘ষড়যন্ত্র আর কুপরিকল্পনার’ ওপর ভরসা করেন বেশি। গত রবিবার এক লাইভ অনুষ্ঠানে দেওয়া ইমরানের বক্তব্যের নিন্দা করে পাকিস্তান মুসলিম লীগ (পিএমএল-এন) নেতা মরিয়ম কয়েকটি টুইটে তাঁর সমালোচনা করেন।

প্রধানমন্ত্রী ইমরানের বক্তব্যের পর টানা কয়েকটি টুইট করে মরিয়ম বলেন, তিনি শুধু পরাস্তই হননি, পরাজয়ের কথা স্বীকারও করেছেন। টুইটারে পিএমএল-এন নেত্রী অভিযোগ করেন, ‘তাঁর কথা শুনলে মনে হয় তিনি শুধু হেরেই যাননি, তা মেনেও নিয়েছেন।

বিজ্ঞাপন

ক্ষমতায় আসার তিন বছর পরও তিনি শুধু নাকি কান্নাই কাঁদছেন। আরে, আপনি যেসব চক্রের কথা বলছেন তারা তো আপনারই চারপাশের মাফিয়ার দল, যারা কি না ২২ কোটি পকেটস্থ করেছে। আর চালায় আপনার রান্নাঘর। ’

প্রসঙ্গত, ইমরানের পিটিআই দল ত্যাগ করা সাবেক বিচারপতি ওয়াজিউদ্দীন আহমদ সম্প্র্রতি অভিযোগ করে বলেন, দলের বিক্ষুব্ধ নেতা জাহাঙ্গীর খান তারিন প্রধানমন্ত্রী ইমরানের বিলাসবহুল বাড়ির সাংসারিক খরচের জন্য মাসে লাখ লাখ রুপি দেন।

প্রধানমন্ত্রীকে তিরস্কার করে মরিয়ম আরো বলেন, ‘আজ উনার উচ্চারিত প্রতিটা শব্দে পাওয়া যায় ব্যর্থতার সুর। ’ সূত্র : টাইমস অব ইন্ডিয়া ও দি এক্সপ্রেস ট্রিবিউন



সাতদিনের সেরা