kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

সংক্ষিপ্ত

ভাইয়ের সঙ্গে টানাপড়েন

হ্যারির স্বীকারোক্তি

কালের কণ্ঠ ডেস্ক   

২২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভাইয়ের সঙ্গে টানাপড়েন

ব্রিটিশ রাজপরিবারের দুই ভাইয়ের সম্পর্কে টানাপড়েনের কথা স্বীকার করলেন ছোট ভাই প্রিন্স হ্যারি। একই সঙ্গে বিভিন্ন বিষয়ে তাঁদের দৃষ্টিভঙ্গিও পৃথক বলে জানান তিনি।

কয়েক মাস ধরে প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারির সম্পর্কে টানাপড়েন চলছে, এমন গুজব শোনা যাচ্ছিল। আইটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ডিউক অব সাসেক্স প্রিন্স হ্যারি অবশেষে স্বীকার করেন, অনিবার্য কিছু চাপ তাঁদের পরিবারকে সামলাতে হচ্ছে।

স্ত্রী মেগান মারকেলকে নিয়ে সম্প্রতি আফ্রিকা সফরে গিয়ে হ্যারি বলেন, ‘যা-ই ঘটুক, আমাদের ভ্রাতৃত্বের সম্পর্ক অটুট থাকবে। এই মুহূর্তে আমাদের মত আলাদা হলেও আমি সব সময় আমার ভাইয়ের পাশে আছি, থাকব। এও জানি, আমার ভাইও আমার পাশে সব সময় থাকবেন।’

হ্যারি আরো বলেন, ‘নানা ব্যস্ততার কারণে আমাদের মধ্যে দেখা-সাক্ষাৎ কম হয়। আমি তাঁকে প্রচণ্ড ভালোবাসি। বিনা কারণে অনেক অনাকাঙ্ক্ষিত বিষয় ঘটেছে। অন্যান্য সম্পর্কের মতো ভাইদের মধ্যেও খারাপ সময় যায়।’

প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেট মিডলটনের সঙ্গে মেগান মারকেলের সম্পর্ক ভালো যাচ্ছে না, অনেক দিন ধরে এমন গুজব শোনা যাচ্ছিল। মেগান সম্প্রতি জানান, বিগত কয়েক বছর তাঁর জন্য বেশ কঠিন ছিল। হ্যারির সঙ্গে বৈবাহিক সম্পর্কে না জড়াতে তাঁর ব্রিটিশ বন্ধুরা তাঁকে নিষেধ করেছিলেন। সূত্র : বিবিসি।

মন্তব্য



সাতদিনের সেরা