kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

রাজনীতিক ক্রীড়াবিদ অভিনেতাদের টুইট মোদির

বেশিসংখ্যক নারী ও যুব ভোটার বুথে নিয়ে আসুন

কালের কণ্ঠ ডেস্ক   

১৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সামনেই লোকসভা নির্বাচনের ভোট। যত বেশি সংখ্যায় সম্ভব নারী ও যুব সম্প্রদায়ের ভোটারকে বুথে নিয়ে আসার জন্য আলাদা আলাদাভাবে রাজনীতিক, ক্রীড়াবিদ, সাংবাদিক ও অভিনেতা-অভিনেত্রীদের কাছে টুইটারে অনুরোধ জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভোটের মুখে যাঁদের কাছে তিনি ওই অনুরোধ জানিয়েছেন, তাঁদের মধ্যে যেমন রয়েছেন কংগ্রেস দলের সভাপতি রাহুল গান্ধী ও তৃণমূল কংগ্রেস দলের প্রধান ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো রাজনীতিক, তেমনি রয়েছেন শচীন টেন্ডুলকার, অনিল কুম্বলে, বীরেন্দর শেবাগ, শ্রীকান্ত, এম এস ধোনি, বিরাট কোহলি, সাইনা নেহওয়াল, গীতা ফোগটের মতো ক্রীড়াবিদও। রয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ, সালমান, আমির খান, বিরাট কৌশল ও রণবীর সিংয়ের মতো অভিনেতারাও। প্রধানমন্ত্রী মোদি একই অনুরোধ জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়কেও।

রাহুল, মমতা, এনসিপি নেতা শারদ পাওয়ার, বিএসপি নেতা মায়াবতী, এসপি নেতা অখিলেশ যাদব, আরজেডি নেতা তেজস্বী যাদব এবং ডিএমকে নেতা এম কে স্ট্যালিনকে ট্যাগ করে পাঠানো টুইটে প্রধানমন্ত্রী মোদি লিখেছেন, ‘আমার অনুরোধ, আসন্ন লোকসভা নির্বাচনে বেশি সংখ্যায় ভোটারদের বুথে আসতে উৎসাহ দিন। ভোট পড়ার হার যত বাড়বে, ততই মজবুত হবে গণতন্ত্রের ভিত।’ তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক, কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী এবং ওয়াইএসআর কংগ্রেসের নেতা জগন রেড্ডিকে টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘ভোটারদের বেশি সংখ্যায় বুথে এনে ভোটার সচেতনতা বাড়ানোর পালে বাতাস দিতে হবে।’ সূত্র : এএফপি, আনন্দবাজার পত্রিকা।

মন্তব্য



সাতদিনের সেরা