kalerkantho

চৌগাছার মেধাবিনী ঢাকায় কোচিংয়ে গিয়ে আক্রান্ত

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চৌগাছার মেধাবিনী ঢাকায় কোচিংয়ে গিয়ে আক্রান্ত

যশোরের চৌগাছার মেধাবী ছাত্রী মেহেনাজ আরেফিন (১৮) ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। সে হুদা চৌগাছার পৌর কর্মচারী তফিজুর রহমানের মেয়ে। বর্তমানে সে বাড়িতে থেকে চৌগাছা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

মেহেনাজ আরেফিনের বাবা তফিজুর রহমান জানান, এবারের এইচএসসি পরীক্ষায় সে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পায়। মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য গত মে মাসে ঢাকার একটি কোচিং সেন্টারে ভর্তি হয়। ঢাকায় থাকা অবস্থায় সে ডেঙ্গু আক্রান্ত হয়। গত বুধবার তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। শেষে চিকিৎসকরা তার ডেঙ্গুর বিষয়টি নিশ্চিত করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শনিবার তাকে বাড়ি নিয়ে আসা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা ভালো। তাই বাড়িতে রেখেই চৌগাছা হাসপাতালের চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

এদিকে তার আশু সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছে চৌগাছা পৌর সার্ভিস অ্যাসোসিয়শন। বিবৃতিদাতারা হলেন অ্যাসোসিয়েশনের সভাপতি কালিমুল্লাহ সিদ্দিক, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম লিটন, নজরুল ইসলাম, শাহীনুর রহমান শাহীন, আক্তারুজ্জামান, সেলিম রেজা, তামীম হাসান, মেহবুব হুসাইন নয়ন, আবু সাঈদ রাজু, হায়দার আলী, সাদিয়া আফরিন, সুলতানা নাহার, শরিফুল ইসলাম, সাইফুল ইসলাম, মহিদুল ইসলাম প্রমুখ।

 

মন্তব্য