kalerkantho

রোগীদের বিনা মূল্যে চিকিৎসার দাবি

রংপুর অফিস   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রোগীদের বিনা মূল্যে চিকিৎসার দাবি

রংপুরে গতকাল ডেঙ্গুর বিস্তার রোধ এবং বিনা মূল্যে চিকিত্সাসেবা সিটি করপোরেশনকে নিশ্চিত করার দাবিতে শ্রমিক অধিকার আন্দোলন নিপীড়নবিরোধী নারী মঞ্চ রংপুর সিটি করপোরেশনের সামনে মানববন্ধন করে। ছবি : কালের কণ্ঠ

এডিস মশার বিস্তার রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং ডেঙ্গু রোগে আক্রান্তদের বিনা মূল্যে চিকিৎসার দাবিতে রংপুরে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দাবি আদায়ের লক্ষ্যে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার কাছে স্মারকলিপিও পেশ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে সিটি করপোরেশনের সামনে শ্রমিক অধিকার আন্দোলন ও নিপীড়নবিরোধী নারীমঞ্চ এই কর্মসূচি পালন করে।

শ্রমিক অধিকার আন্দোলনের আহ্বায়ক পলাশ কান্তি নাগের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন নিপীড়নবিরোধী নারীমঞ্চের সানজিদা আক্তার, পারভীন আক্তার, সুলতানা আক্তার ও শ্রমিক অধিকার আন্দোলনের সুভাষ রায়, সবুজ রায় প্রমুখ।

বক্তারা বলেন, প্রতিদিনই ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। রংপুরেও আশঙ্কাজনকভাবে এডিস মশার বিস্তার ঘটছে। কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির উদ্ভব হওয়ার আগেই এডিস মশার বিস্তার রোধে রংপুর সিটি করপোরেশনকে কার্যকরীভাবে মশক নিধনের পদক্ষেপ নিতে হবে।

 

মন্তব্য