kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

আয়োজন

জব ফেয়ারে ৩০ প্রতিষ্ঠানে চাকরির সুযোগ

৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যোগ্য তরুণদের চাকরির সুযোগ করে দিতে জব ফেয়ারের আয়োজন করেছে সিকেএইচ নেটওয়ার্ক। ৯ ডিসেম্বর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (মাদানী এভিনিউ, ঢাকা) অনুষ্ঠিতব্য এই চাকরির মেলায় চাকরিদাতা ৩০টি প্রতিষ্ঠান অংশ নেবে। অভিজ্ঞতা নেই, এমন প্রার্থীরাও এই ইভেন্টে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির সুযোগ পাবেন। এর আগে ১ থেকে ৮ ডিসেম্বর (সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা) পর্যন্ত চলবে ভার্চুয়াল ইভেন্ট। এই ভার্চুয়াল ইভেন্টে ৩০ জনেরও বেশি ক্যারিয়ার এক্সপার্ট, বিভিন্ন কোম্পানির সিইও, এমডি, এইচআর হেড এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তরুণদের ভবিষ্যৎ ক্যারিয়ার পরিকল্পনা নিয়ে একটি পূর্ণাঙ্গ দিকনির্দেশনা দেবেন।

সিকেএইচ নেটওয়ার্কের সিইও কোচ কামরুল হাসান জানান, আইটি, সাপ্লাই চেইন ও লজিস্টিক, ফিন্যান্স ও ব্যাংকিং, ডিজিটাল মার্কেটিং, অ্যাডভার্টাইজিং, এন্টারপ্রেনারশিপ ও ফ্রিল্যান্সিং, আরএমজি ও টেক্সটাইল, অ্যাডুকেশন টেকনোলজি ও এইচআর, ট্যুরিজম ও হসপিটালিটি, ফার্মাসিউটিক্যাল ও রিয়েল এস্টেটসহ বিভিন্ন সেক্টরে প্রার্থীদের চাকরির সুযোগ করে দিতে এই আয়োজন করা হয়েছে। প্রার্থীরা তাঁদের পছন্দের প্রতিষ্ঠানে নিজের যোগ্যতা প্রমাণ করে পেয়ে যেতে পারেন কাঙ্ক্ষিত চাকরি!

জব ফেয়ারে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে আছে—সিটি গ্রুপ, নেসলে, একমি, আকিজ ভেনচার লিমিটেড, ম্যাটাডোর গ্রুপ, মীনা বাজার, বিডি ফিন্যান্স, মধুমতী ব্যাংক, এসএসজি, হাংরি নাকি, বিট্র্যাক সলিউশন, এলিট পেইন্টস, আনোয়ার গ্রুপ, ইউনাইটেড গ্রুপ, পাঠাও, ক্যালিয়ার রেপ্লিকা লিমিটেড, মেহমুদ গ্রুপ, অ্যাস্রোটেক্স, কনফিডেন্স গ্রুপ, আস্থা লাইফ ইনস্যুরেন্স লিমিটেড, এক্সপো গ্রুপ, কনা সফটওয়্যার ল্যাব, টিম, ইন্টার‌্যাক্টিভ কেয়ার ও যাত্রী। এই আয়োজনে অংশ নিতে হলে প্রার্থীদের নিবন্ধন করতে হবে summit.ckhnetwork.com লিংক থেকে। 

 

         ►    চাকরি আছে ডেস্ক



সাতদিনের সেরা