kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

সরকারি ১০ প্রতিষ্ঠানে ৫১০৩ পদে চাকরির বিজ্ঞপ্তি

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সরকারি ১০ প্রতিষ্ঠানে ৫১০৩ পদে চাকরির বিজ্ঞপ্তি

♦ ৮ ব্যাংক নেবে ২৪৭৮ অফিসার

বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটির সমন্বিত বাছাই পরীক্ষার মাধ্যমে ৮ রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান ‘অফিসার’ পদে ২৪৭৮ জনকে নিয়োগ দেবে।

কোথায় কত পদ : সোনালী ব্যাংক লিমিটেড (৭৫৮), জনতা ব্যাংক লিমিটেড (১২১), রূপালী ব্যাংক লিমিটেড (৬৯), বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (৩), আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক (৫৭), বাংলাদেশ কৃষি ব্যাংক (১৪৪০), রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (৩) ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন (২৭)।

এই নিয়োগ কার্যক্রমের ‘জব আইডি’ : ১০১২৬।

যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/স্নাতক/স্নাতক (সম্মান) প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন। আবেদন করতে হবে বাংলাদেশ ব্যাংকের https://erecruitment.bb.org.bd ওয়েবসাইটের মাধ্যমে ১১ মার্চ ২০২১ তারিখের মধ্যে।

বেতন : ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। বয়স : অনূর্ধ্ব ৩০ বছর (১ মার্চ ২০২০ তারিখে)। আবেদন ফি দেওয়ার সময় জব আইডি ও সিভি আইডি ভুল করলে জমা নেওয়া হবে না, ফেরতও পাওয়া যাবে না। বিস্তারিত জানতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এই লিংক থেকে : recruitment.bb.org.bd/career/feb232021_bscs_33.pdf

 

♦ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দরকার ২২২০ লাইন শ্রমিক

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) দরকার ২২২০ লাইন শ্রমিক। দৈনিক ৮০০ টাকা মজুরির ভিত্তিতে সারা দেশ থেকে তাদের নিয়োগ দেওয়া হবে। এসএসসি বা সমমানের সনদধারী হলেই আবেদন করা যাবে। এ ছাড়া প্রার্থীকে বিদ্যুৎ বিভাগের আওতাধীন সংস্থা বা কম্পানি আয়োজিত ‘রেগুলার ইলেকট্রিশিয়ান কোর্স’ সম্পন্ন এবং বিদ্যুৎ লাইসেন্স বোর্ড কর্তৃক সনদপ্রাপ্ত হতে হবে।

নির্ধারিত আবেদন ফরম (পূরণযোগ্য প্রবেশপত্রসহ) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের

ওয়েবসাইটে (www.reb.gov.bd) পাওয়া যাবে।

আবেদন করতে হবে ডাক বা কুরিয়ারের মাধ্যমে ১৫ মার্চ ২০২১ তারিখের মধ্যে।

আবেদন পাঠাতে হবে এলাকাভিত্তিক নির্ধারিত পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের ঠিকানায়।

নিয়োগ বিজ্ঞপ্তিসহ বিস্তারিত জানতে দেখুন www.reb.gov.bd।

 

♦ ৫ ধরনের পদে ৪০৫ জনকে খুঁজছে সওজ

৫ ধরনের পদে ৪০৫ জনকে নিয়োগ দেবে সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)।

পদের নাম ও সংখ্যা : সার্ভেয়ার (২৭টি পদ), কার্যসহকারী (১৭৪), ইলেকট্রিশিয়ান (৩২), অফিস সহায়ক—এমএলএসএস (৬৬) ও সড়ক শ্রমিক (১০৬)। আবেদনের সময়সীমা : ১ থেকে ৩১ মার্চ ২০২১। আবেদন ফি : পদভেদে ৫৬ ও ১১২ টাকা।

অনলাইনে আবেদনের লিংক : http://rhd.teletalk.com.bd।

চাকরি আছে ডেস্ক

মন্তব্য