kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

চাকরি বার্তা

সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষার কেন্দ্র ও আসনবিন্যাস

২৮ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষার কেন্দ্র ও আসনবিন্যাস

বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) তত্ত্বাবধানে অনুষ্ঠেয় সমন্বিত সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের (২০১৮ সালভিত্তিক) নিয়োগ পরীক্ষার (এমসিকিউ) কেন্দ্র ও আসনবিন্যাস প্রকাশিত হয়েছে।

৫ ডিসেম্বর ২০২০ শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এক ঘণ্টাব্যাপী এই পরীক্ষা ঢাকার ৬৭টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে। পরীক্ষা হবে বহু নির্বাচনী (এমসিকিউ) পদ্ধতিতে ১০০ নম্বরে।

এক লাখ ৪০ হাজার ১৫৫ পরীক্ষার্থী এই নিয়োগ পরীক্ষায় অংশ নেবেন। এর মাধ্যমে সাতটি ব্যাংকে ৭৭১ জনকে নিয়োগ দেওয়া হবে। ব্যাংকগুলো হলো—সোনালী ব্যাংক লিমিটেড (শূন্য পদ ২৬৪টি), জনতা ব্যাংক লিমিটেড (১৩৯টি), রূপালী ব্যাংক লিমিটেড (২১১টি), রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (১১৩টি), বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন (৮টি), ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (৩০টি) ও কর্মসংস্থান ব্যাংক (৬টি)।

করোনার কারণে সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ করতে হবে। মাস্ক ও প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশ নিতে পারবেন না। পরীক্ষার কেন্দ্রে মোবাইল, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ, প্রবেশপত্রের অতিরিক্ত কপি বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে না আসতে নির্দেশনা দেওয়া হয়েছে।

পরীক্ষার কেন্দ্র ও আসনবিন্যাস : পরীক্ষার কেন্দ্র, আসনবিন্যাসসহ বিস্তারিত জানতে ক্লিক করুন বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েব

লিংকে : https://erecruitment.bb.org.bd/career/nov232020_bscs_161.pdf      

চাকরি আছে ডেস্ক

মন্তব্য