kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

কর্ম খালি

৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড

পদ ও যোগ্যতা : সহকারী হিসাবরক্ষক ১০ জন। বাণিজ্য অথবা ব্যবসায় অনুষদের যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। কোনো তৃতীয় বিভাগ থাকা চলবে না। গ্রেডিং পদ্ধতিতে জিপিএ ৫ পয়েন্ট স্কেলে ন্যূনতম ২.৮১৩ এবং সিজিপিএ ৪ পয়েন্ট স্কেলে ২.২৫ থাকতে হবে। আর্থিক ব্যবস্থাপনা সফটওয়্যার কাজে অভিজ্ঞ এবং কম্পিউটার জানাদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পানির নিজস্ব বেতনকাঠামো অনুসারে বেতন স্কেল ২৫,০০০ টাকা। সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট (এসবিএ, শিক্ষানবিশ) ৪৭ জন। বিজ্ঞানে এইচএসসি বা সমমানের পাস। কোনো তৃতীয় বিভাগ থাকা চলবে না। গ্রেডিং পদ্ধতিতে জিপিএ ৫ পয়েন্ট স্কেলে ন্যূনতম ২.৮১৩ এবং সিজিপিএ ৪ পয়েন্ট স্কেলে ২.২৫ থাকতে হবে।

কম্পানির নিজস্ব বেতনকাঠামো অনুসারে বেতন স্কেল ২৩০০০ টাকা। ২০ ফেব্রুয়ারিতে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। www.wzpdcl.org.bd অথবা jobs.wzpdcl.org. bd এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। যোগাযোগ : ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড, বিদ্যুৎ ভবন, বয়রা, খুলনা।

সূত্র : যুগান্তর, ২৯ জানুয়ারি, পৃষ্ঠা ১৭।

 

বাংলাদেশ পর্যটন করপোরেশন

পদ ও যোগ্যতা : হিসাবরক্ষক ১৭ জন। বাণিজ্য অথবা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। হিসাবরক্ষণ অথবা সংশ্লিষ্ট কাজে ৩ বছর কাজ করাদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। ১ নভেম্বর বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর| parjatan.teletalk.com.bd  ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ২০ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত।

যোগাযোগ : বাংলাদেশ পর্যটন করপোরেশন, প্রধান কার্যালয়, ৮৩-৮৮ বীর-উত্তম এ কে খন্দকার সড়ক, মহাখালী বা/এ, ঢাকা। ওয়েব : www.parjatan.gov.bd

সূত্র : ইত্তেফাক, ৪ ফেব্রুয়ারি, পৃষ্ঠা ৬।

 

মোংলা বন্দর কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : জুনিয়র আউটডোর অ্যাসিস্ট্যান্ট ১১৫ জন। কমপক্ষে দ্বিতীয় বিভাগে এইচএসসি বা সমমান পাস। স্নাতক পাসকৃতদের অগ্রাধিকার দেওয়া হবে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ১ ফেব্রুয়ারি তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর| www.mpajobsbd.com ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ২০ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত। অনলাইনে আবেদনের পর কুরিয়ার বা ডাকযোগে হার্ড কপি পাঠানোর সর্বশেষ তারিখ ৫ মার্চ ২০২০।

যোগাযোগ : মোংলা বন্দর কর্তৃপক্ষ, মোংলা, বাগেরহাট। ওয়েব : www.mpa.gov.bd

সূত্র : সমকাল, ১ ফেব্রুয়ারি, পৃষ্ঠা ১০।

 

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : সহকারী ব্যবস্থাপক ৯ জন। দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) অথবা প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি এবং কম্পিউটার চালনায় দক্ষ। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। ৩০ জানুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। http:// beza.teletalk.com.bd—এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন ২০ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত।

যোগাযোগ : বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ, প্রধানমন্ত্রীর কার্যালয়, মোনেম বিজনেস ডিস্ট্রিক্ট (লেভেল-১২), ১১১ বীর-উত্তম সি আর দত্ত রোড, ঢাকা। ওয়েব : www.beza.gov.bd  

সূত্র : কালের কণ্ঠ, ২৯ জানুয়ারি, পৃষ্ঠা ১৩।

 

ফরহাদ হোসেন

মন্তব্য



সাতদিনের সেরা