kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

কখন কোথায় কী

৩ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কখন কোথায় কী

ঢাকা কিটস

পোশাকের নতুন ব্র্যান্ড ঢাকা কিটস

দেশীয় ফ্যাশন ব্র্যান্ডে যুক্ত হলো আরেকটি প্রতিষ্ঠান—ঢাকা কিটস। ২৬ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ব্র্যান্ডটি। ঢাকার গুলশান-২-এ ই বিস্ট্রোতে এ উপলক্ষে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্র্যান্ডটির যৌথ প্রতিষ্ঠাতা হলেন কুহু ও চন্দনা আর দেওয়ান।

বিজ্ঞাপন

বাংলা চলচ্চিত্র, ঐতিহ্য, সংস্কৃতির নানা অনুষঙ্গ গ্ল্যামারাইজ করা ঢাকা কিটসের উদ্দেশ্য। ব্যাগ, ছাতা, পোস্টার, জুয়েলারিসহ নানা ধরনের পণ্য থাকলেও তাদের মূল ফোকাস টি-শার্ট। এই আয়োজনের একটি অংশ পাবে থ্রাইভ নামে চ্যারিটি সংগঠন। অনলাইনের পাশাপাশি চন্দনের শোরুমেও পাওয়া যাবে পণ্যগুলো। ঠিকানা : চন্দন, হাউস-৯, রোড-১০৩, গুলশান-২, ঢাকা।

ঢাকা রিজেন্সিতে বর্ণাঢ্য আয়োজন

বিশ্ব পর্যটন দিবস সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তার অতিথিদের জন্য আয়োজন করেছিল ১০ দিনব্যাপী ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট ২০২২’। ২২ সেপ্টেম্বর হোটেলটির সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে এই উত্সব শুরু হয়। শেষ হয় ১ অক্টোবর। উত্সবে হোটেলের জনপ্রিয় বিভিন্ন দেশীয় খাবারের সঙ্গে বাংলাদেশের আঞ্চলিক খাবার, একটি বুফের মূল্যে তিনটি বুফে ডিনার উপভোগ করার সুযোগ দেওয়া হয় ক্রেতাদের। এ ছাড়া দেওয়া হয় নানা আকর্ষণীয় ছাড়।

ঢাকা রিজেন্সি



সাতদিনের সেরা